1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বাবুনগরীকে প্রধান রেখে হেফাজতের আহ্বায়ক কমিটি ঘোষণা

  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৭০ বার পঠিত

রাজনীতি ডেস্ক :: কমিটি বিলুপ্ত করার কয়েক ঘণ্টার মধ্যে তিন সদস্যের আহ্বায়ক কমিটির ঘোষণা দিল কওমি মাদ্রাসাকেন্দ্রিক সংগঠন হেফাজতে ইসলাম।

বিলুপ্ত কমিটির আমির জুনায়েদ বাবুনগরীকেই এই কমিটির প্রধান করা হয়েছে।

আগের কমিটির মহাসচিব নুরুল ইসলাম জেহাদীকে আহ্বায়ক কমিটির মহাসচিব আর সিনিয়র নামেবে আমির মুহিব্বুল্লাহ বাবুনগরীকে করা হয়েছে প্রধান উপদেষ্টা।

হেফাজতের সাম্প্রতিক তাণ্ডবের পর শুরু হওয়া গ্রেপ্তার অভিযান ও সমঝোতার জন্য হেফাজতের মরিয়া চেষ্টার মধ্যে রোববার রাতে হেফাজতের কমিটি ভেঙে দেয়ার ঘোষণা আসে অনেকটা আচমকা।

রাত ১১টার দিকে জুনায়েদ বাবুনগরী এক ভিডিওবার্তায় এসে বলেন, ‘দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় দক্ষিণ-পূর্ব এশিয়ার সবচেয়ে বড় অরাজনৈতিক সংগঠন, দ্বীনি সংগঠন ইমান আকিদার সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটিকে বিলুপ্ত… কেন্দ্রীয় কমিটির কিছু গুরুত্বপূর্ণ সদস্যের পরামর্শক্রমে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

‘ইনশাআল্লাহ আগামীতে আহ্বায়ক কমিটির মাধ্যমে আবার হেফাজতে ইসলামের কার্যক্রম শুরু হবে।’

এরপর রাত সোয়া দুইটার দিকে আহ্বায়ক কমিটি করার কথা নিশ্চিত করেন নতুন আহ্বায়ক কমিটির আমির জুনায়েদ বাবুনগরীর ব্যক্তিগত সহকারী ইনআমুল হাসান ফারুকী। পরে হেফাজতে ইসলামের ফেসবুক পেজেও কমিটি গঠনের তথ্য আপলোড করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..