1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বড়লেখায় ৩৬ গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৭১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘরে উঠেছে ভুমিহীন ও গৃহহীন ৩৬ দরিদ্র পরিবার। মঙ্গলবার সকালে এসব ভুমিহীনদের মধ্যে জমির মালিকানার সনদ ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। আশ্রয়ন প্রকল্পের তৃতীয় পর্যায়ে ঘরগুলো নির্মাণ করা হয়।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খানের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত গৃহহীনদের ঘর হস্তান্তর সভায় বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জাহিদ আক্তার, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সহকারি কমিশনার (ভুমি) জাহাঙ্গীর হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রণয় কুমার দে, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদ্বীপ বিশ্বাস, থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, নারীশিক্ষা একাডেমি ডিগ্রী কলেজের অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, সুজানগর ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..