1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

অক্সিজেনের জন্য অক্ষয়ের কোটি টাকার সহায়তা

  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বৈশ্বিক করোনা পরিস্থিতিতে ভারত বর্তমানে খুবই নাজুক অবস্থানে। রাজধানী দিল্লির করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি তো আরও ভয়াবহ। হাসপাতালগুলোতে করোনা রোগীর উপচেপড়া ভিড়। অক্সিজেন সংকটে মৃত্যুর সংখ্যা বাড়ছেই।

গত বছর দেশটিতে করোনার প্রকোপ শুরু হওয়ার পর ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তহবিলে ২৫ কোটি রুপি দান করেছেন অক্ষয় কুমার। এরপরও কয়েক দফায় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ‘খিলাড়ি’খ্যাত এই অভিনেতা।

মার্চে দেশটিতে আঘাত হেনেছে করোনার দ্বিতীয় ঢেউ। এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে ভারত সরকারকে। অক্সিজেনের হাহাকার প্রতিটা রাজ্যে। বিশেষ করে দিল্লিতে অক্সিজেনের অভাব সবচেয়ে বেশি।

এমন অবস্থায় অক্ষয় কুমার আবারও এগিয়ে এলেন। অক্সিজেন, খাদ্য ও ওষুধ সহায়তার জন্য ক্রিকেটার গৌতম গম্ভীরের দিল্লিভিত্তিক এনজিওতে ১ কোটি রুপি দান করতে যাচ্ছেন তিনি। যা বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি ১২ লাখ টাকারও বেশি।

গৌতমের টুইটের উত্তরে অক্ষয় লেখেন, ‘এটা সত্যিই খুব কঠিন সময়, গৌতম গম্ভীর। আমি সাহায্য করতে পারছি বলে আনন্দিত। আমরা সবাই শিগগিরই এই সঙ্কট থেকে মুক্তি পেতে চাই। নিরাপদ থাকুন। ’

অক্ষয় নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। গত ৪ এপ্রিল তার করোনা আক্রান্ত হওয়ার খবর আসর পরদিনই তিনি হাসপাতালে ভর্তি হন। সম্প্রতি তিনি সুস্থ হয়ে বাসায়ও ফিরেছেন। রয়েছেন হোম কোয়ারেন্টিনে। বাসা থেকেই অসহায়দের সাহায্য করে যাচ্ছেন এই সুপারস্টার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..