1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

ঈদ যাত্রা হোক নির্বিঘ্ন। কখনো না পৌঁছানোর চেয়ে দেরীতে পৌঁছানো শ্রেয়- পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৪৪ বার পঠিত

বিশেষ  প্রতিনিধিঃ ঈদ যাত্রা হোক নির্বিঘ্ন। কখনো না পৌঁছানোর চেয়ে দেরীতে পৌঁছানো শ্রেয়।গতিসীমা মেনে চলি, নিরাপদে বাড়ি ফিরি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারে পালিত হচ্ছে “সড়ক নিরাপত্তা সপ্তাহ-২০২২”

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নেতৃত্বে জেলা পুলিশ ও জেলা ট্রাফিক বিভাগের যৌথ উদ্যোগে মৌলভীবাজার জেলার বিভিন্ন সড়ক ও মহাসড়কে ২৬ এপ্রিল থেকে ০১ মে ২০২২ পর্যন্ত পালিত হবে সড়ক নিরাপত্তা সপ্তাহ -২০২২।

এসময় ট্রাফিক আইন ও ট্রাফিক সিগনাল সম্পর্কে সাধারণ মানুষ ও চালকদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মনসুর নগর ট্রাফিক চেকপোস্টে জেলার উর্ধ্বতন পুলিশ অফিসারগণের সমন্বয়ে বিশেষ কাউন্সিলিংয়ের ব্যবস্থা করা হয়। এসময় চালক ও যাত্রীদের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মহোদয় নিজে উপস্থিত থেকে সড়ক নিরাপত্তা বিষয়ে চালক ও যাত্রীদের সাথে কথা বলেন। এবং ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফেরাকে নির্বিঘ্ন করতে ট্রাফিক পুলিশকে বিশেষ নির্দেশনা প্রদান করেন।এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ হাসান নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোহাম্মদ জিয়াউর রহমান, রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, টিআই প্রশাসন মোহাম্মদ মাহফুজ আলম ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..