1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্বশুরবাড়িতে প্রথমবার যা রান্না করলেন আলিয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৪৬৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: শ্বশুরবাড়িতে গিয়েই আলিয়া ভাট ঢুকেছিলেন রান্না ঘরে। আর শ্বশুরবাড়িতে রান্না করা তার প্রথম পদ জুকিনি বা ধুন্দুল। এটি দক্ষিণ ভারতীয় একটি পদ।

১৪ এপ্রিল হয়ে গেল আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে। এখন দিব্যি সংসার করছেন বলিউডের এই তারকা দম্পতি। এর আগে দীর্ঘদিন তাদের প্রেমের গুঞ্জন ভেসে বেড়িয়েছে বলিউডের আকাশে-বাতাসে। দুজনকে বিভিন্ন সময় একত্রে দেখা গেছে বিমানবন্দর, সমুদ্রসৈকতসহ নানা জায়গায়। বিয়ের পরই শুটিংয়ে ফিরেছেন আলিয়া। করণ জোহরের নতুন ছবি ‘রকি অওর রানি প্রেমকাহানি’তে অভিনয় করছেন তিনি।

চার দিনের শুটিং সেরে শ্বশুরবাড়িতে ফেরেন আলিয়া। পর্দায় ইতিমধ্যে প্রতিভার স্বাক্ষর রেখেছেন আলিয়া। এবার তার গিন্নিপনায়ও সেই স্বাক্ষর দেখানোর পালা। লোভনীয় নিরামিষ রেঁধে নাকি শ্বশুরবাড়ির সবার মন কেড়ে নিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলিয়ার রান্না করার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আলিয়া জানিয়েছেন দক্ষিণি পদ ‘জুকিনি সবজি’ রেঁধেছেন তিনি। এটা রাঁধার আগে ভয়ে কাঁপছিলেন তিনি। অবশ্য এটা রাঁধতে তাকে সাহায্য করেছেন শেফ দিলীপ পণ্ডিত ও ক্যারোল। আলিয়ার রান্নাঘরের সেই ভিডিও পোস্টের পর ভক্তরা ধরেই নিয়েছেন, এটাই শ্বশুরবাড়িতে রান্না করা তার প্রথম পদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..