1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

উত্তরে ঈদযাত্রায় নেই যানজট

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৪৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: গাড়ির চাপ থাকলেও সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে নেই যানজট। ঈদের এই ব্যস্ত সময়ে মাত্র ৩ ঘণ্টায় ঢাকা থেকে সিরাজগঞ্জ ফিরতে পেরে স্বস্তি প্রকাশ করেছেন সাধারণ যাত্রীরা।

আজ বৃহস্পতিবার ভোর থেকে ঈদে ঘরে ফেরা মানুষদের নিয়ে নির্বিগ্নে ছুটে যাচ্ছে উত্তর-দক্ষিণ অঞ্চলের ২২ জেলার গাড়ি।

এই সড়কের ৩০০ মিটার নলকা নব নির্মিত সেতুর দক্ষিণ পাশের এক লেন চালু করায় অনেকটাই কমে গেছে যানবাহনের দীর্ঘ জট। সড়কের ব্যবস্থাপনায় সন্তুষ্ট যাত্রীরা।

ঢাকার গাবতলী থেকে কড্ডার মোড় বাসে এসে নামেন সিরাজগঞ্জ শহরের সজিব রায়হান। তিনি জানান, মাত্র ৩ ঘণ্টায় ঢাকা থেকে এলাকায় এসে পৌঁছেছি। এর চেয়ে আর স্বস্তির কিছু নেই। ভাড়াও তেমন বৃদ্ধি করা হয়নি। এ রকমই যেন ঈদযাত্রা নির্বিগ্ন থাকে।

এদিকে সিরাজগঞ্জের কড্ডা ট্রাফিক ফাঁড়ির ইনচার্জ শাহ মো. আবুল আলা মওদুদ জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর থেকে চান্দাইকোনা পর্যন্ত ৪০ কিলোমিটার মহসড়কে ঈদযাত্রা নির্বিঘ্ন করতে জেলা পুলিশের ২৫টি ও ২০টি মোবাইল টিম কাজ করছে।

এবার মানুষের যাতায়াত নির্বিগ্ন হবে। তবে চালকদের সুশৃঙ্খল হয়ে স্ব-স্ব লেন ব্যবহার ও ওভারটেকিং না করে গাড়ি চালালে যানজট মুক্ত থাকবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..