1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নোয়াখালীর চৌমুহনীতে শতাধিক দোকান পুড়ে ছাই

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৬২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় শতাধিক দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় চৌমুহনী বাজারের স্টেশন মার্কেটে ও ইসলাম মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাজারের ব্যবসায়ীরা ইফতার নিয়ে ব্যস্ত। ওই সময় হঠাৎ রেল গেইটের স্টেশন মার্কেটের একটি দোকানে আগুন লাগার পরপরই মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ব্যাংক রোডসহ চারদিকে ছড়িয়ে পড়ে। এতে স্টেশন মার্কেট ও ইসলাম মার্কেটের জুতা দোকান, ফার্মেসী দোকান, কাপড় দোকান,হার্ডওয়্যার দোকান, বই দোকান, প্লাস্টিক দোকান ও গ্যাস সিলিন্ডার দোকানসহ অন্তত শতাধিক দোকান পুড়ে ছাই হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন দোকান মালিক জানান, খবর পেয়ে চৌমুহনী, মাইজদী, লক্ষ্মীপুর, ফেনীর ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ছুটে যায়। রাত সাড়ে ১১টা পর্যন্ত ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় পাচঁঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সরেজমিনে ঘটনাস্থলে যান স্থানীয় সংসদসদস্য, জেলা প্রশাসক,পুলিশ সুপার, চৌমুহনী পৌরসভার মেয়র,উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ। এসময় দেখা যায় পানির সংকট থাকায় আগুন নিয়ন্তণে বেগ পেতে হচ্ছে।

এ বিষয়ে জানতে চৌমুহনী ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান,মাইজদী,চাটখিল, সোনাইমুড়ী, কোম্পানীগঞ্জ, ফেনী ও লক্ষ্মীপুর থেকে ফায়ার সার্ভিসের ইউনিটগুলো চৌমুহনী বাজারের ঘটনাস্থলের আসে।

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কয়েক কোটি টাকা ছাড়িয়ে যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..