1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ট্রেন আসতে বিলম্ব হওয়ায় কমলাপুরে যাত্রীদের ভিড় বাড়ছে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নির্ধারিত সময়ে ট্রেন না আসায় রাজধানীর কমলাপুর রেল স্টেশনে ঘরমুখো যাত্রীদের ভিড় বেড়েছে। ভোর থেকে তারা প্লাটফর্মে ভিড় করছে। সকাল ৮টা ১৫ মিনিটে সুন্দরবন এক্সপ্রেসের আসার কথা থাকলেও সেটি নির্ধারিত সময়ের চেয়ে একঘণ্টা দেরিতে এসেছে। ফলে এ ট্রেনে যেসব যাত্রীরা ভ্রমণ করবেন তারা সকাল থেকে স্টেশনে গিয়ে ভিড় জমায়।

এছাড়া রংপুর এক্সপ্রেসও নির্ধারিত সময়ের চেয়ে দেরিতে আসায় যাত্রীদের চাপ বাড়ে। অনেকে দীর্ঘক্ষণ স্টেশনে অপেক্ষার পরও ট্রেন আসায় স্বস্তি প্রকাশ করেন।

যাত্রীরা বলেন, ট্রেনের টিকিট কাটতে এবার অনেক বেশি দুর্ভোগ পোহাতে হয়েছে। তারপরও টিকিট পেয়েছি এতেই খুশি। ঈদে বাড়ি গিয়ে সবার সঙ্গে ঈদ করতে পারব এটা ভেবেই খুশি লাগছে।

সরেজমিন ঘুরে দেখা যায়, ট্রেনে ওঠার জন্য অনেকে ভোর রাত থেকে অপেক্ষা করছেন। কারণ যাত্রীদের চাপ থাকায় ট্রেনে উঠতে গিয়ে ঝামেলায় পড়তে না হয় এজন্য ভোর রাত থেকেই তারা স্টেশনে এসেছে। কেউ কেউ আবার টিকিট ছাড়াই ভ্রমণের চেষ্টা চালাচ্ছে।

এদিকে ২৯ ও ৩০ এপ্রিল (শুক্র-শনিবার) সাপ্তাহিক ছুটি। এরপর ১ মে (রোববার) মে দিবসের ছুটি। রমজান মাস ৩০ দিন ধরে ২, ৩ ও ৪ মে (সোম, মঙ্গল ও বুধবার) ঈদের ছুটি ধরেছে সরকার। সেই হিসেবে টানা ছয়দিনের ছুটি পড়ছে।

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ২ বা ৩ মে মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপিত হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..