1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৬৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঈদ উপলক্ষে উত্তর ও দক্ষিণবঙ্গগামী যাত্রীরা বাড়ি ফিরতে শুরু করায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে অন্তত ১৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজট সৃষ্টি হয়েছে। এতে ব্যাপক ভোগান্তিতে পড়েছে ঘরমুখো মানুষ।

শুক্রবার (২৯ এপ্রিল) সকালে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু গোলচত্বর থেকে নলকা মোড় পর্যন্ত ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে এ যানজট সৃষ্টি হয়েছে।

তবে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জানা যায়, শুক্রবার সকাল থেকেই এ মহাসড়কে কখনো ধীরগতি আবার কখনো থেমে থেমে যানজট দেখা দেয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই যানজটের তীব্রতা বাড়তে থাকে। এক পর্যায়ে সেতুর গোলচত্বর থেকে কড্ডার মোড়, ঝাঐল ওভার ব্রিজ হয়ে নলকা মোড় পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে ঢাকা-উত্তরবঙ্গগামী লেনে এ যানজট সৃষ্টি হয়।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সালেকুজ্জামান সালেক বলেন, ইদে ঘরফেরা মানুষ বহণকারী যানবাহনের সংখ্যা বাড়ার কারণে ধীরগতি রয়েছে। মাঝে মধ্যে যানজট সৃষ্টি হলেও সেটা দীর্ঘস্থায়ী নয়। যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করতে মাঠে রয়েছে পুলিশ।

হাটিকুমরুল হাইওয়ে পুলিশ পরিদর্শক মো. লুৎফর রহমান বলেন, গাড়ীর প্রচুর চাপ থাকায় নলকা সেতুর পূর্বপাশে যানজট রয়েছে। তবে বাকি রুটগুলো স্বাভাবিক রয়েছে।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আরও যানজট বাড়তে পারে বলে আশঙ্কা করা যাচ্ছে। তবে এই মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করতে তৎপর রয়েছে পুলিশ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..