1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জনপ্রিয়তায় জেনিফার লোপেজকে টপকে গেলেন আলিয়া

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৫০৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: লিউড তারকা আলিয়া ভাট জনপ্রিয়তায় হলিউড তারকা জেনিফার লোপেজকে টপকে গেলেন। সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন এই অভিনেত্রী। বিয়ের ঠিক আগে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার মাধ্যমে তুমুল প্রশংসিত হন আলিয়া। বিয়ে হতে না হতেই ফের খ্যাতির চূড়ায় তিনি। সৌজন্যে সোশ্যাল মিডিয়া।

ইনফ্লুয়েন্সার মার্কেটিং হাবের একটি সমীক্ষা বলছে, বছরের সেরা ইনস্টাগ্রাম প্রভাবশালী তারকাদের তালিকায় রয়েছেন আলিয়া। হলিউডের তারকা জেনিফার লোপেজকে টপকে এই তালিকায় উঠে এসেছেন তিনি।

আলিয়ার কাছে পরাজিত হয়েছে জেনিফারের জৌলুস। শুধু তাই নয় আলিয়া এক মাত্র ভারতীয় যিনি এই তালিকার প্রথম সেরা ১০-এ রয়েছেন।

আলিয়ার সঙ্গে তালিকায় রয়েছেন জেন্ডায়া, উইল স্মিথ। আলিয়া রয়েছেন ষষ্ঠ স্থানে। বুধবার সকালে এ খবর ঘোষণা হতেই উল্লাসিত আলিয়ার ভারতীয় ইনস্টাগ্রাম অনুরাগীরা। সমীক্ষা অনুযায়ী, তালিকার শীর্ষে রয়েছেন জেন্ডায়া। দ্বিতীয় স্থানে টম অলাদঁ। তিনিই নাকি জেন্ডায়ার বর্তমান প্রেমিক। তার পর রয়েছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন, দক্ষিণ কোরিয়ার র‌্যাপার জে হোপ এবং উইল স্মিথ। আলিয়াকে নিয়মিত অনুসরণ করেন ৬ কোটি ২৪ লক্ষের বেশি অনুরাগী।

আলিয়ার পেছনে রয়েছেন জেনিফার লোপেজ, ক্রিস্ট হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়র। এরা সপ্তম, নবম এবং দশম স্থানে রয়েছেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..