1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীলঙ্কা সিরিজে অস্ট্রেলিয়ার টি-টুয়েন্টি দলে নেই কামিন্স

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩১৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজকে সামনে রেখে তিন ফরম্যাটের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। লঙ্কানদের মাটিতে তিনটি টি-টুয়েন্টি, পাঁচটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলবে অজিরা।

টেস্ট অধিনায়ক প্যাট কামিন্সকে টি-টুয়েন্টি থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। প্রথম সন্তানের জন্মের কারণে পুরো সিরিজেই থাকছেন না লেগস্পিনার অ্যাডাম জাম্পা।

গত মাসে মার্চে পাকিস্তানের মাটিতে ১-০ ব্যবধানে টেস্ট সিরিজ জেতা অস্ট্রেলিয়া টেস্ট দলে বড়সড় পরিবর্তন আসেনি। স্কোয়াডে নাম নেই মার্কাস হ্যারিস এবং মার্ক স্টেকিটির।

টি-টুয়েন্টিতে পূর্ণ শক্তির দল নিয়েই শ্রীলঙ্কায় যাবে অজিরা। চলতি বছর ঘরের মাঠে বিশ্বকাপ প্রস্তুতিকে সামনে রেখেই দল গোছানোর কাজ করছে তারা।

পাকিস্তান সফরে সাদা বলের সিরিজে খেলেননি গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু ওয়েড, স্টিভেন স্মিথ, মিচেল মার্শ, জশ হ্যাজেলউড, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার, ঝাই রিচার্ডসন এবং কেন রিচার্ডসন। শ্রীলঙ্কা সফরে অবশ্য সাদা বলের ক্রিকেটে ফিরেছেন তারা তারা। কেবল টি-টুয়েন্টি দলে ডাক পেয়েছেন ঝাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন।

পাকিস্তানের সঙ্গে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে একটি সেঞ্চুরি এবং একটি হাফসেঞ্চুরি করা বেন ম্যাকডারমটের কোনো ফরম্যাটের দলে না থাকাই সবচেয়ে বড় চমক।

অস্ট্রেলিয়ার টি-টুয়েন্টি স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, ডেভিড ওয়ার্নার, ম্যাথু ওয়েড, জশ ইংলিস (উইকেটরক্ষক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, (উইকেটরক্ষক), অ্যাশটন অ্যাগার, জশ হ্যাজলউড,।

অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জশ ইংলিস (উইকেটরক্ষক), মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড: ট্র্যাভিস হেড, জশ ইংলিস (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, উসমান খাওয়াজা, মারনাস লাবুশেন, নাথান লায়ন, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..