1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সুবিধাবঞ্চিত পথশিশুদের মধ্যে ঈদ খাদ্যসামগ্রী বিতরন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৮২৪ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়ায় প্রতি বছরের ন্যায় এবারও ৫০ জন সুবিধাবঞ্চিত পথশিশুদের মধ্যে ঈদ উপহার হিসেবে ঈদের খাদ্য সামগ্রী ও ফল বিতরণ করেছে কুলাউড়া উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে জেলা পরিষদ অডিটোরিয়ামের সম্মুখে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পৌরশহরের ৫০ জন সুবিধা বঞ্চিত পথশিশুদের মধ্যে ঈদের উপহার (বিভিন্ন ধরণের ফল) প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলী, সাংবাদিক এম মছব্বির আলী, সাংবাদিক মিন্টু দেশোয়ারা, সৈয়দ আশফাক তানভীর, সাইদুল হাসান শিপন, মাহফুজ শাকিল, এম এ কাইয়ুম, আজহার মুনিম শাফিন, সংগঠক আব্দুল্লাহ আল মাছুম প্রমুখ।

ঈদ উপহার হিসেবে ঝুঁড়িতে থাকা ২ হাজার টাকা মূল্যের প্যাকেজ তালিকায় ছিল ( পোলাও চাল ২ কেজি, সেমাই ২ প্যাকেট, ময়দা ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১লিটার, ডানো দুধ ৫০০ গ্রাম, হালিম মিক্স ১ প্যাকেট, নুডুলস ১ প্যাকেট, ডাল ১ কেজি, মাল্টা ৩টা, আপেল ৪টা, আনারস ২টা, তরমুজ ১টা, গরম মসলা,সাগু ৫০০ গ্রাম, সুজি ৫০০ গ্রাম, বাদাম, বিস্কুট ১ প্যাকেটসহ ২ হাজার টাকার সামগ্রী প্রদান করা হয়।

পথশিশুদের মধ্যে ট্রেনে কাটা পড়ে আহত হওয়া শিশু মরিয়মসহ সুরাইয়া, রাকিব, সুমন, হৃদয়, নিজাম, আশিক, হাসান, সুজন, জিহাদ, স্বাধীন, শিহাব, সালাম, জসিম, ফয়ছল জানান, আমরা খুবই অসহায় সবসময় রাস্তাঘাটে ঘুরাফেরা করি। কেউ আমাদের দিকে ফিরে তাকায় না। তিন দিন পর ঈদ। এই খুশিতে ইউএনও স্যার আমাদেরকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যে উপহার দিলেন সেটা আমরা মনে করছি এই ঈদে আমাদের জন্য সেরা উপহার। সেটা আমরা কোনদিন ভুলবনা। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি চিরকৃতজ্ঞ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেন, সুবিধা বঞ্চিত শিশুদের আনন্দের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিশুদের এই উপহার প্রদান আমাদের একটা প্রচেষ্টা মাত্র। ঈদের মুহুর্তে তাদের মুখে যেন হাসি ফুটে সেটাই চেষ্টা করেছি। আগামীতেও ওইসকল সুবিধা বঞ্চিত পথশিশুদের পাশে থাকবে উপজেলা প্রশাসন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..