1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

লাশবাহী যান না মেলায় বাবার মরদেহ গাড়ির ছাদে বেঁধে শ্মশানে ছেলে

  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৫৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতে পাওয়া যাচ্ছে না অক্সিজেন। দেশের বিভিন্ন প্রান্তে বিরোধী দলের নেতা বা মুখ্যমন্ত্রীরা এই অভিযোগ আগেই তুলেছেন।  কিন্তু উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দৃপ্ত কণ্ঠে ঘোষণা করেছেন, তাঁর রাজ্যে অক্সিজেনের কোনও ঘাটতি নেই। সেই যোগীর রাজ্যে এমন দু’টি ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যমে ভেসে উঠেছে, যা দেখলে তাঁর দাবি নিয়ে সন্দেহ জাগতেই পারে। একটি ছবিতে দেখা যাচ্ছে, গাড়ির ছাদে বাবার দেহ অন্ত্যেষ্টির জন্য নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, স্বামীর মুখে নিজের মুখ দিয়ে অক্সিজেন দেওয়ার চেষ্টা করছেন এক মহিলা। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, একটি লাল সেডানের ছাদে সাদা চাদরে মোড়া একটি দেহ। এটি আগ্রার মোহিত নামের এক ব্যক্তির বাবার দেহ বলে জানা গিয়েছে। যিনি সম্প্রতি করোনায় মারা যান। কিন্তু শেষকৃত্যের জন্য শব নিয়ে যাওয়ার কোনও গাড়ি পাননি। অবশেষে নিজেদের গাড়ির ছাদে বাবার দেহ বেঁধে আগ্রার মোক্ষধামে নিয়ে যান শেষকৃত্যের জন্য। তবে এটি কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। উত্তরপ্রদেশে শেষকৃত্যের জন্য শ্মশানের বাইরে রীতিমতো টিকিট কেটে দীর্ঘ অপেক্ষা করতে হচ্ছে মানুষকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আর একটি ছবিতে দেখা যাচ্ছে, অটোর মধ্যে কোনও রকমে শুয়ে রয়েছেন এক ব্যক্তি। আর তাঁর মুখে মুখ দিয়ে এক মহিলা অক্সিজেন দেওয়ার চেষ্টা করছেন। সোশ্যাল মিডিয়ায় ছবিটি প্রকাশ করে দাবি করা হয়েছে, ওই ব্যক্তির শ্বাসকষ্ট শুরু হয়েছিল। কিন্তু কোথাও অক্সিজেন পাওয়া যাচ্ছিল না। তাই স্বামীকে বাঁচাতে নিজের মুখ দিয়েই কৃত্রিম ভাবে শ্বাসপ্রক্রিয়া চালানোর চেষ্টা করছিলেন সেই মহিলা। কিন্তু শেষ পর্যন্ত নাকি তাঁকে বাঁচানো যায়নি। এটিও উত্তরপ্রদেশের আগ্রার ঘটনা বলে দাবি করা হয়েছে টুইটে। করোনা পরিস্থিতি নিয়ে উত্তরপ্রদেশে ইতিমধ্যেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে গিয়েছে। সমাজবাদী পার্টি নেতা রামগোপাল বাঘেল রাজ্যের এই পরিস্থিতির জন্য রাজ্য এবং কেন্দ্র সরকারের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। তাঁর অভিযোগ, এই অতিমারীর পরিস্থিতি সামাল দিতে বিজেপি সর্বতো ভাবে ব্যর্থ। আর বিজেপি মানুষকে বিভ্রান্ত করছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..