1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় উপজেলা যুবলীগের ইফতার বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২
  • ৩৩১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়ায় পৌর শহরে পাঁচ শতাধিক পথচারীর মধ্যে ইফতার বিতরণ করেছে উপজেলা যুবলীগ।
শনিবার বিকেলে শহরের বঙ্গবন্ধু উদ্যান প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুলাউড়া উপজেলা শাখার উদ্যোগে এ ইফতার বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেণু।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইছরাব আলী ইছই, যুগ্ম সম্পাদক কামরুল হাসান বক্স, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মনি, শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দ জামিল উদ্দিন নাহিদ, তথ্য ও গবেষণা সম্পাদক মো. খালিক উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোদাব্বির চৌধুরী ঝুমন, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনিসহ উপজেলা যুবলীগের অন্যান্য ইউনিটের নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে যুবলীগ সারাদেশে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কুলাউড়া যুবলীগ শহরের অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করছে এবং অব্যাহত থাকবে। এ মানবিক কাজে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..