1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেয়ের নাম জানালেন টাইগার পেসার তাসকিন

  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২
  • ৩১৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ দলের তারকা পেসার তাসকিন আহমেদ। শুক্রবার (২৯ তারিখ) নিজের অফিসিয়াল ফেইসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে মেয়ের বাবা হওয়ার খবরটি তাসকিন নিজেই জানিয়েছেন। তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমত ও আপনারদের সবার দোয়ায় আমি সুন্দর কন্যা সন্তানের বাবা হলাম।

শনিবার (৩০ এপ্রিল) এক টেলিভিশন প্রোগ্রামে প্রথমবারের মতো মেয়ের নাম প্রকাশ করেন তাসকিন। মেয়ের নাম ফাতেমা আহমেদ তাইবা। তাসকিন জানান, সদ্য ভূমিষ্ঠ শিশু এবং স্ত্রী নাঈমা দুইজনই সুস্থ আছেন।

এর আগে ২০১৮ সালে পুত্র সন্তানের পিতা হন এই টাইগার স্পিডস্টার। ছেলের নাম রাখেন তাসফিন আহমেদ। উল্লেখ্য ইনজুরির কারণে সদ্য শেষ দক্ষিণ আফ্রিকা সফরের মাঝেই দেশে ফিরে আসেন তাসকিন। এমনকি ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজেও এই ইনজুরির কারণে স্কোয়াডে নেই। তবে উন্নত চিকিৎসার জন্য ঈদের পর ইংল্যান্ড যাওয়ার কথা তাসকিনের।

তাসকিন এখন পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১১ টেস্ট, ৪৮ ওয়ানডে ও ৩৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যথাক্রমে ২৫টি, ৬৭টি ও ২৩টি উইকেট নিয়েছেন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..