1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খেরসনে বেসামরিক মানুষ নিহত, দাবি রাশিয়ার

  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২
  • ৩৪০ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, ইউক্রেনীয় বাহিনীর ছোড়া গোলায় খেরসন অঞ্চলে বেসামরিক মানুষ হতাহত হয়েছেন। রুশ সংবাদ সংস্থা তাসের বরাত দিয়ে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দাবি, ইউক্রেনীয় বাহিনী কিসেলিভকা ও শায়রোকা বলকা গ্রামে একটি স্কুল, একটি কিন্ডারগার্টেন এবং একটি কবরস্থানে গোলা বর্ষণ করেছে। এতে কতজন নিহত বা আহত হয়েছে বা কখন গোলাগুলি হয়েছিল সে সম্পর্কে অবশ্য কোনো তথ্য দেয়নি রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়।

ইউক্রেনের তরফ থেকেও এ ব্যাপারে তাৎক্ষণিক মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে, ইউক্রেনের মারিউপোলে অবরুদ্ধ আজভস্টাল স্টিল কারখানা ছেড়ে চলে গেছে প্রায় ২০ জন বেসামরিক মানুষের একটি দল। ইউক্রেনের দক্ষিণাঞ্চলীয় শহরের ওই অংশটি এখনও ইউক্রেনীয় সেনাদের দখলে রয়েছে। বিবিসি রোববার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন গত সপ্তাহে বিস্তীর্ণ শিল্প এলাকা অবরুদ্ধের নির্দেশ দেওয়ার পর এই প্রথম বেসামরিক মানুষের সেখান থেকে সরানো হলো।

ওই স্টিল কারখানার ভেতরে আটকে পড়া এক হাজার বেসামিরক মানুষদের সরিয়ে নিতে এখনো আলোচনা চলছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..