1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ উদ্যোগে ৭শ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২
  • ১৬১ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: আমেরিকায় বসবাসরত মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রবাসীদের সামাজিক সংগঠন “শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্” পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ আজিজ সুপার মার্কেটের শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এ উপলক্ষ্যে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ এর উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আছকির মিয়ার সভাপতিত্বে ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. কাওছার ইকবল, ছাত্রলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাবেক সভাপতি আমেরিকা ইনক্ সদস্য হুমায়ুন কবির ও সংগঠন ক্রীড়া বিষয়ক সম্পাদক তোফায়েল ইসলাম।

অনুষ্ঠানে আমেরিকা থেকে ভার্চুয়াল যোগ দিয়ে বক্তব্য প্রদান করেন সংগঠনের সভাপতি মামুনুর রশিদ শিপু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মুস্তাক এলাহি চমন,উপদেষ্ঠা মুক্তিযোদ্ধা মো: ইকবাল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমদ, অঙ্গীকার সামাজিক সাহিত্য পরিষদের সভাপতি শেখ সরোয়ার জাহান জুয়েল ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের দেশের সার্বিক তত্ত্বাবধায়ক ইকরামুল ইসলাম ইমন। এছাড়াও অনুষ্ঠানে সার্ক কহযোগীতা করেন ৯৩ ব্যাচে বন্ধু সৌদি প্রবাসী মোয়োজ্জেম হোসেন সোহেল, মো: সেজিম আহমেদ, পুবালী ব্যাংক কমলগঞ্জ শাখার ম্যানেজার হামিদুল হক ও মো: খালেদ হোসেন প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, কোভিড এর সময়ে এই সংগঠন যেভাবে এগিয়ে এসে হাসপাতালে অক্সিজেন,সেনিট্রাইজার,মাস্ক সহ বিভিন্ন ভাবে সাহায্যদান করেছেন,আমি সরকারের পক্ষথেকে এই সংগঠন কে ধন্যবাদ জানাই।মানবতার সেবায় শ্রীমঙ্গল থেকে যারা প্রবাসকালীন জীবনযাপন করছেন পাশাপাশি কষ্টার্জিত টাকায় মানুষের সেবা করছেন আমি তাহাদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।পরে প্রতিনিধিদের কাছে তিনি অতিথিদের নিয়ে খাদ্য সামগ্রী তোলে দেন।

অনুষ্ঠানে শেষে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রতিনিধিদের হাতে কয়েকপি প্যাকেট তুলে দেন।

এ দিন “শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্” থেকে প্রায় সাড়ে সাত লক্ষ টাকা মূল্যের ৭০০ পরিবারের মাঝে ৮ কেজি চাল, ১ লিটার তৈল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল,২ প্যাকেট সেমাই বিতরণ করা হয়।

এর আগেও এ সংগঠনের পক্ষ থেকে গত রমজানে প্রায় ৯ লক্ষ টাকা খাদ্য সামগ্রী, কোভিড-১৯ মোকাবেলায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্ম কে অক্মিজেনসহ আরো প্রায় ৬লক্ষ টাকা বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়। এছাদাও খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ এবং বিভিন্ন অসুস্থ্য মানুষকে চিকিৎসা সহাযতা, অসহায় মানুষদের আথতিক সহযোগীতা প্রদান করেছেন।

 

 

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..