1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

হবিগঞ্জে দুই গ্রপের সংঘর্ষে আহত ৫০

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: হবিগঞ্জের বানিয়াচঙ্গে ছান্দ সরদারের আধিপত্য বিস্তার নিয়ে ইউপি চেয়ারম্যান ও চান্দ সর্দারের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫ মে) দুপুরে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় ২০ জনকে বানিয়াচং উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, বানিয়াচং উপজেলার সদর ইউনিয়নের সৈদরটুলা মহল্লার বর্তমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হায়দারুজ্জামান ধন মিয়ার সঙ্গে একই মহল্লার নজরুল ইসলাম খান সরদারের মধ্যে ছান্দ সর্দারের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এর জের ধরে আজ বৃহস্পতিবার দুপুরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে অন্তত ৫০ আহত হন। পরে খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ার-শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

বানিয়াচং সার্কেলের সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..