1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় আক্রান্ত পার্নো মিত্র

  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৯৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: মহামারি করোনাভাইরাসে এবার আক্রান্ত হলেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। ২৬ এপ্রিল, সোমবার টুইট করে তিনি নিজেই এই খবর নিশ্চিৎ করেছেন।পার্নো বলেন, ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যারা আমার সঙ্গে ছিলেন তাদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। এই নির্বাচনে তিনি ভারতীয় জনতা পার্টি বা বিজেপি থেকে প্রার্থী হয়েছেন। ধারণা করা হচ্ছে, নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েই তিনি করোনায় সংক্রমিত হয়েছেন।

সম্প্রতি ভারতে ব্যাপক হারে করোনার সংক্রমণ বেড়েছে। প্রতিদিন তিন লক্ষাধিক মানুষ করোনায় আক্রান্ত হচ্ছে দেশটিতে। তারকারাও বাদ যাচ্ছেন না এই মহামারি ছোবল থেকে।কদিন আগেই টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং সুপারস্টার জিৎ করোনায় আক্রান্ত হয়েছেন। তারা নিজ নিজ বাড়িতে থেকেই চিকিৎসা গ্রহণ করছেন।উল্লেখ্য, ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেন পার্নো মিত্র। এরপর তিনি ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘বেডরুম’, ‘একলা আকাশ’, ‘অপুর পাঁচালী’ ও ‘আলীগড়ের গুপ্তধন’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া বাংলাদেশের মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ সিনেমাতেও ছিলেন পার্নো।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..