1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কনডম টেস্ট করবেন রাকুল প্রীত!

  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২২২ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতীয় সিনেমার এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। মূলত দক্ষিণী সিনেমা দিয়েই তার উত্থান। তবে হিন্দি সিনেমায় কাজ করেও সাফল্য পেয়েছেন এই সুদর্শনা, আবেদনময়ী অভিনেত্রী। এবার রাকুল প্রীত সিংকে দেখা যাবে একেবারে ব্যতিক্রম একটি চরিত্রে। যেটা একজন কনডম টেস্টারের। সিনেমাটি প্রযোজনা করছেন রনি স্কুওয়ালা। ইতোমধ্যে রাকুলের সঙ্গে সবকিছু চূড়ান্ত করে ফেলেছেন প্রযোজক।প্রতিটি কনডম কোম্পানি তাদের পণ্য বাজারে ছাড়ার আগে একটা পরীক্ষামূলক প্রয়োগ করে থাকে। সেজন্য তাদের নির্দিষ্ট ছেলে-মেয়ে থাকে। তরুণ বয়সী সেসব ছেলে-মেয়েকে দিয়েই পরীক্ষা করানো হয়, তাদের কনডম কতক্ষণ টিকতে পারে কিংবা এর উপযোগিতা কেমন।

সেই কনডম টেস্টারের ভূমিকাতেই থাকছেন রাকুল প্রীত। খবরটি প্রকাশ্যে আসার পরই নানারকম প্রতিক্রিয়া দেখাচ্ছেন তার ভক্তরা। কেউ কেউ বাহবা দিচ্ছেন এমন সাহসী ও ব্যতিক্রমী চরিত্রের জন্য, আবার কেউ কেউ সমালোচনাও করছেন। ভারতে বর্তমানে করোনা পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ। জানা গেছে, পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই সিনেমাটির কাজ শুরু হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..