1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

‘করোনা মোকাবিলা নয়, লুটপাটের ব্যবস্থাপনা করছে সরকার’

  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৮৮ বার পঠিত

করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি মোকাবিলায় সঠিক ব্যবস্থাপনা না করে সরকার ‘লুটপাটের ব্যবস্থাপনা’ করে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। তিনি বলেছেন, যদি এখনই স্বাস্থ্যসেবার প্রয়োজনীয় ব্যবস্থাপত্র গ্রহণ না করা হয়, তাহলে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে। সোমবার করোনাকালীন পরিস্থিতি ও স্বাস্থ্য ব্যবস্থাপনা নিয়ে এ মন্তব্য করেছেন সেলিম।

স্বাস্থ্য অধিদফতরের তথ্য মতে, গত বছরের মার্চে প্রথম শনাক্ত হওয়ার দেশে এখন পর্যন্ত করোনাভাইরাস মিলেছে সাত লাখ ৪৮ হাজার ৬২৮ জনের দেহে। এই রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ১১ হাজার ১৫০ জন। বিশেষ করে গত দু’সপ্তাহে করোনায় মৃত্যু ও সংক্রমণ দ্রুতই বেড়ে গেছে। যদিও যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের গবেষকদের উৎপাদিত করোনার টিকা প্রতিবেশী ভারতের সেরাম ইনস্টিটিউটের কাছ থেকে এনে প্রয়োগ করছে সরকার। কিন্তু সার্বিক চিকিৎসা ব্যবস্থাপনা নিয়ে নানা আলোচনা চলছে সংশ্লিষ্ট মহলে। অন্যদিকে ভারতে করোনার সংক্রমণ ও মৃত্যুতে প্রতিদিনই রেকর্ড হচ্ছে। রাজধানী দিল্লিসহ দেশটির অনেক রাজ্যে অক্সিজেন সংকটে এক মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। এর মধ্যে সেদেশ থেকে বাংলাদেশে অক্সিজেন আমদানি বন্ধ হয়ে গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..