1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চট্টগ্রামে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২
  • ৪১২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় ‘চাঁদা না দেওয়ায়’ এক ব্যবসীয়কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

নিহত মো. ফরিদ (৪৫) পাহাড়তলী রেলওয়ে কলোনিতে একটি মোটর ওয়ার্কশপ চালাতেন। শনিবার রাতে পাহাড়তলী রেলওয়ে স্টেশন জামে মসজিদের কাছে তাকে পিটিয়ে গুরুতর জখম করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন ভোররাতে ফরিদের মৃত্যু হয়।

নিহত ফরিদ আই ডব্লিউ কলোনির জাফর আহমদের ছেলে।

চট্টগ্রামে মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আরিফ হোসেন বলেন, নিহত ফরিদের পাহাড়তলী বাজারে একটি কার ওয়াশের দোকান আছে। দোকানটি রেলের জায়গার ওপর স্থাপন করা হয়েছে দাবি করে স্থানীয় একটি গ্রুপ তার কাছে চাঁদা চেয়ে আসছিল। তারা চাঁদা চাইলে ফরিদ তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছিল। এ নিয়ে শনিবার রাত সাড়ে ১১টার দিকে ফরিদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাত-আটজন মিলে ফরিদকে লোহার রড দিয়ে মারধর ও ছুরিকাঘাত করে। এতে ফরিদ গুরুতর আহত হন। পরে খবর পেয়ে তার স্ত্রী নাহিদা আক্তারসহ স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন রাত ৩টার দিকে তার মৃত্যু হয়েছে।

তিনি বলেন, ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে। জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..