1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের ব্যর্থ মেসি-নেইমারদের পিএসজি

  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ২০৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা নিশ্চিত হওয়ায় যেনো জিততেই ভুলে গেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। একে একে টানা তিন ম্যাচ জয়বঞ্চিত থাকলো দশবারের লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। তবে তিন ম্যাচের কোনোটিই হারেনি তারা। ড্র হয়েছে সবকয়টি।

সবশেষ রোববার রাতে ত্রয়েসের সঙ্গে দুই গোলে এগিয়ে গিয়েও ২-২ গোলে ড্র করেছে পিএসজি। এর আগে লেন্সের সঙ্গে ১-১ ও স্ট্রসবার্গের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছিল মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। আগেই চ্যাম্পিয়ন হয়ে যাওয়ায় এসব ড্রয়ের কারণে সমস্যা হচ্ছে না পিএসজি।

নিজেদের ঘরের মাঠে ত্রয়েসের বিপক্ষে পূর্ণ আধিপত্য বিস্তার করেই খেলেছেন মেসি, নেইমার, এমবাপেরা। ম্যাচের বয়স মাত্র ২৫ মিনিট হতেই ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছিল তারা। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে চ্যাম্পিয়নদের মাঠ থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরেছে ত্রয়েস।

ম্যাচের ষষ্ঠ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার নিখুঁত ক্রসে সহজেই কাছের পোস্ট দিয়ে বল জালে জড়ান মার্কুইহোস। পরে ২৫ মিনিটের মাথায় আরেক ব্রাজিলিয়ান নেইমারের পেনাল্টি গোলে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। ডি-বক্সে এমবাপেকে ফাউল করা হলে পেনাল্টি পেয়েছিল পিএসজি।

দুই গোলে পিছিয়ে পড়েও দমে যায়নি ত্রয়েস। এক গোল শোধ করতে তাদের সময় লাগে মাত্র ৫ মিনিট। ম্যাচের বয়স ৩০ মিনিট হতেই ত্রয়েসের প্রথম গোল করেন ইকে উগবো। পরে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৯ মিনিটে গিয়ে পেনাল্টি থেকে সমতাসূচক গোলটি করেন ফ্লোরিয়ান তারদেউ।

এই ড্রয়ের পরও স্বাভাবিকভাবেই শীর্ষে পিএসজি। লিগের ৩৬ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৮০ পয়েন্ট। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে ত্রয়েসের অবস্থান ১৬তম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..