1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় দ্রুতগামী বাস চাপায় মোটরসাইকেল আরোহী মেকানিকের মৃত্যু বাস ও চালক আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ২৭৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় দ্রুতগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস চাপায় ফখরুল ইসলাম (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী মেকানিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে সাতটায় কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের বড়লেখার কাঠালতলী ব্র্যাক অফিসের সামনে। নিহত ফখরুল ইসলাম উপজেলার উত্তর গাংকুল গ্রামের আব্দুল মান্নানের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এদিকে চালকসহ ঘটনাকারী কোষ্টার আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ফখরুল ইসলাম বড়লেখা থেকে মোটরসাইকেল যোগে রতুলি বাজারে ফিরছিলেন। কাঠালতলী ব্র্যাক অফিসের সামনের রাস্তায় আসা মাত্র বিপরীত দিক ঢাকা থেকে বিয়ানীবাজারগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর অবস্থায় আহত ফখরুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। ঘটনাকারী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসসহ চালককেও আটক করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..