1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

দেশে ফিরলেন জামাল-জীবন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৩৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া ডেনমার্কে ও ফরোয়ার্ড নাবিব নেওয়াজ জীবন আঁটকে পড়েছিলেন ভারতের কলকাতায়। জামাল গিয়েছিলেন পরিবারের কাছে ছুটিতে আর জীবন কলকাতায় হাঁটুর অপারেশন করাতে।

পাসপোর্ট জটিলতায় জামাল ভুঁইয়া গত শনিবার কোপেনহেগেন বিমানবন্দর থেকে ফিরে যান বাসায়। তবে শেষ পর্যন্ত পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ অনুমতিতে ফিরেন দেশে।

ঢাকা ফিরে জামাল ভুঁইয়া ভিডিও বার্তায় জানান, তিনি ঠিক আছেন এবং সবাইকে ভালো থাকার পরামর্শ দেন।

‘লম্বা ভ্রমণ শেষে মাত্রই ঢাকা এলাম। লকডাউনের জন্য কিছু কাগজপত্রের সমস্যা হয়েছিল। পরে সব ঠিক হয়েছে। আমিও ঠিক আছি। সবাই ভালো থাকুন।’

এদিকে হাঁটুর চিকিৎসা শেষে কলকাতায় আঁটকে পড়া জীবন গত বুধবার দেশে ফেরার কথা থাকলেও লকডাউনের কারণে ফিরতে পারেননি। তবে বিশেষ বিবেচনায় তাকেও দেশে ফেরানো হয়েছে। তবে জীবনকে বেনাপোলে কোয়ারেন্টিনে রাখার বিষয়টি জানানো হয়েছে।

ভিডিও বার্তায় জীবন বলেন, ‘হাঁটুতে সফল অস্ত্রোপচার হয়েছে কিন্তু, চলমান লকডাউনের কারণে আমি ভারতে অবস্থান করছিলাম এতদিন। বর্তমানে বেনাপোলে আছি। সরকারি বিধি অনুযায়ী কোয়ারেন্টিনে আছি। কোয়ারেন্টিন শেষ হলে তাড়াতাড়িই ঢাকা ফিরব ইনশাল্লাহ।’

এদিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আগামী ৩০ এপ্রিল থেকে দ্বিতীয় ধাপে শুরু করতে চায়। তবে দেশে করোনাভাইরাসের সংক্রমণ আবারও বেড়ে যাওয়া কিছুটা বিপাকে পড়েছে বাফুফে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..