1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

দুই পরিবর্তন নিয়ে শ্রীলংকার দ্বিতীয় টেস্ট দল ঘোষণা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শ্রীলংকায় ক্যান্ডিতে প্রথম টেস্টে দুই দলের সেয়ানে সেয়ানে লড়াই উপভোগ করল সমর্থকরা। সেঞ্চুরির ছড়াছড়ি। এবার দ্বিতীয় ও সিরিজের শেষ টেস্টের প্রস্তুতি। ভেন্যু ওই একই। ব্যাটিং প্যারাডাইস পাল্লেকেলের উইকেট।

সেই টেস্টকে সামনে রেখে একাদশ ঘোষণা করেছে শ্রীলংকা। নতুন করে দলে যোগ দিয়েছেন স্কোয়াডে থাকা দুই বোলার। তারা হলেন – বাঁহাতি চায়নাম্যান লাকশান সান্দাকান ও পেসার চামিকা করুনারাত্নে।

প্রথম টেস্টে মাঝপথে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন পেসার লাহিরু কুমারা। আর নেটে অনুশীলন করে ইনজুরির কবলে পড়েছেন তরুণ বাঁহাতি পেসার দিলশান মাদুশাঙ্কা। দ্বিতীয় টেস্টে এ দুজন মাঠে নামতে পারছেন না। যে কারণে একাদশে এই পরিবর্তন।

লঙ্কান ক্রিকেটে পরীক্ষিত স্পিনার সান্দাকান। যদিও ২০১৮ সালের পর টেস্টে আর দেখা যায়নি তাকে। তবে পাল্লেকেলে স্টেডিয়ামে তার দুর্দান্ত পারফরম্যান্স রয়েছে। সে বিষয়টি মাথায় রেখে দ্বিতীয় টেস্টে ডাকা হয়েছে তাকে। এদিকে ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফরম্যান্সে লংকান নির্বাচকদের নজরে পড়েছেন চামিকা করুনারাত্নে। যে কারণে বাংলাদেশের বিপক্ষে টেস্ট দিয়ে দলে ফিরলেন এই তরুণ পেসার।

এ দুটি পরিবর্তন ছাড়া প্রথম টেস্ট একাদশ থেকে আর কোনো পরিবর্তন আনেনি শ্রীলংকা। আগামী ২৯ এপ্রিল থেকে মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। পঞ্চমদিনে বৃষ্টি বিঘ্নিত প্রথম টেস্ট অমিমাংসিতভাবে শেষ হয়েছে।

দ্বিতীয় টেস্টের জন্য শ্রীলংকার স্কোয়াড

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমানে, ওসাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্ডিমাল, দাসুন সানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, রোশেনা সিলভা, সুরাঙ্গা লাকমাল, ওয়ানিদু হাসারাঙ্গা, বিশ্ব ফার্নান্দো, রমেশ মেন্ডিস, অসিথা ফার্নান্দো, পাথুম নিশাঙ্কা, প্রাবিন জয়াভিক্রমা, লাকশান সান্দাকান ও চামিকা করুনারাত্নে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..