1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

যে কারণে আনন্দিত শাকিব-অপুর পুত্র

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৪৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনামার তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়। তাকে নিয়ে যেন ভক্তদের মনে কুতূহল একটু বেশিই বরাবর থেকেই। জন্মসূত্রেই আব্রাম খান জয় তারকা।

কারন বলাবাহুল্য চলে দেশের একমাত্র জনপ্রিয় স্টার কিড জয়। যাকে নিয়ে মানুষ ইতিমধ্যেই এতটা চর্চা করেছে। এর আগে কোনো তারকার সন্তান এতটা জনপ্রিয়তা পায়নি! এই স্টারকিড আজ ভীষণ আনন্দিত।

জয়ের আনন্দর কারণ ব‌্যাখ‌্যা করে অপু বিশ্বাস নিজে জানান, ‘জয় পড়ালেখা ও আঁকাআঁকির জিনিস পেলে নরমালি খুশি হয়। তবে আজ একটু বেশি খুশি হয়েছে। আজ সুন্দর একটি পাঞ্জাবি উপহার পেয়েছে। প্রথমবার পাঞ্জাবি পরে খুব খুশি জয়। এছাড়া অনেক পড়ালেখা এবং আঁকাআঁকির জিনিস দেখে খুব আনন্দ পেয়েছে।’

তারকা দম্পতির সন্তান যেন জন্মের পর থেকেই ‘তারকা’ বনে যান। জয়ের নামে রয়েছে ফেসবুক পেজ। সেখানে লাখ লাখ মানুষ তাকে অনুসরণ করে। সিনেমাভিত্তিক গ্রুপগুলোতেও তাকে নিয়ে চর্চা হয় নিয়মিত।

মায়ের কোলে আব্রাম খান জয়: ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর অপুর কোলজুড়ে আসে জয়। সে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী। পড়াশোনাতেও যথেষ্ট মনোযোগী। এরই মধ্যে স্কুলের সহপাঠী ও অভিভাবকদের দৃষ্টি কেড়েছে জয়। সময়ের ব্যাবধানে ইতিমধ্যেই বেশ খানিকটা বেড়ে উঠেছে জয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..