1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যে কারণে আনন্দিত শাকিব-অপুর পুত্র

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২২৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনামার তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়। তাকে নিয়ে যেন ভক্তদের মনে কুতূহল একটু বেশিই বরাবর থেকেই। জন্মসূত্রেই আব্রাম খান জয় তারকা।

কারন বলাবাহুল্য চলে দেশের একমাত্র জনপ্রিয় স্টার কিড জয়। যাকে নিয়ে মানুষ ইতিমধ্যেই এতটা চর্চা করেছে। এর আগে কোনো তারকার সন্তান এতটা জনপ্রিয়তা পায়নি! এই স্টারকিড আজ ভীষণ আনন্দিত।

জয়ের আনন্দর কারণ ব‌্যাখ‌্যা করে অপু বিশ্বাস নিজে জানান, ‘জয় পড়ালেখা ও আঁকাআঁকির জিনিস পেলে নরমালি খুশি হয়। তবে আজ একটু বেশি খুশি হয়েছে। আজ সুন্দর একটি পাঞ্জাবি উপহার পেয়েছে। প্রথমবার পাঞ্জাবি পরে খুব খুশি জয়। এছাড়া অনেক পড়ালেখা এবং আঁকাআঁকির জিনিস দেখে খুব আনন্দ পেয়েছে।’

তারকা দম্পতির সন্তান যেন জন্মের পর থেকেই ‘তারকা’ বনে যান। জয়ের নামে রয়েছে ফেসবুক পেজ। সেখানে লাখ লাখ মানুষ তাকে অনুসরণ করে। সিনেমাভিত্তিক গ্রুপগুলোতেও তাকে নিয়ে চর্চা হয় নিয়মিত।

মায়ের কোলে আব্রাম খান জয়: ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর অপুর কোলজুড়ে আসে জয়। সে বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী। পড়াশোনাতেও যথেষ্ট মনোযোগী। এরই মধ্যে স্কুলের সহপাঠী ও অভিভাবকদের দৃষ্টি কেড়েছে জয়। সময়ের ব্যাবধানে ইতিমধ্যেই বেশ খানিকটা বেড়ে উঠেছে জয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..