1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইনস্টাগ্রাম–টুইটারকে বিদায় জানালেন শিল্পা শেঠি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২৮৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তার ফিটনেস নিয়ে অনুপ্রেরণামূলক ভিডিও কিংবা মোটিভেশনাল পোস্ট ভক্তদের কাছে বিপুল জনপ্রিয়। আর এই অভিনেত্রীই কি না, ঘোষণা করলেন ইনস্টাগ্রাম–টুইটার থেকে এবার একটু বিরতি চান।

বৃহস্পতিবার এমন ঘোষণা দিয়েছেন এ অভিনেত্রী। গত বছর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তার সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছিলেন। পর্নোগ্রাফি মামলায় জামিন পাওয়ার পরপরই তার অ্যাকাউন্টগুলো বন্ধ করে দেন। যাই হোক, কিছু দিন পরে একেবারে ব্যক্তিগত পর্যায়ে ফিরে এলেও এখনো রাজ সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দূরে থাকেন।

ইনস্টাগ্রাম ও টুইটারের জীবনটা তার কাছে এখন মনে হচ্ছে একঘেয়ে। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি কালো রঙের ছবি পোস্ট করে জানিয়েছেন, একঘেয়েমিতে একেবারেই বিরক্ত। সবকিছু লাগছে একই রকম। নতুন কোনো কিছু পাওয়ার আগে সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ করতে যাচ্ছি।

বেশ কিছু দিন ধরেই অভিনয় থেকে দূরে ছিলেন শিল্পা। গত বছর ‘হাঙ্গামা টু’ দিয়ে ফিরলেও খুব একটা আলোচনায় আসতে পারেননি। রিয়েলিটি শো আর সামাজিক যোগাযোগমাধ্যমেই তাঁকে বেশি দেখা গেছে। এবার এসব ছেড়ে পুরোদস্তুর অভিনয়েই কি ফিরলেন? এমন প্রশ্ন ভক্তদের মধ্যে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..