1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কুলাউড়ায় গ্রামীনফোন কর্মীকে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাই

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২১৪ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় মোটরসাইকেলের গতিরোধ করে দেলোয়ার হোসেন তামিম (২৬) নামের এক গ্রামীণফোন কর্মীকে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।
১২ মে বৃহস্পতিবার বিকেলে কুলাউড়া-জুড়ী সড়কের আছুরিঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে।
ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত তামিমকে স্থানীয়রা কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় তামিম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে কুলাউড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের পৃথিমপাশা গ্রামের বাসিন্দা মো. আব্দুল গণির ছেলে দেলোয়ার হোসেন তামিম
সাউথ সিলেট টেলিকম (পরিবেশক, গ্রামীণ ফোন লিমিটেড) সেলস এক্সিকিউটিভ (এস.ই) হিসেবে চাকুরী করেন। কুলাউড়া পৌর শহরের উত্তর বাজার থেকে জুড়ী উপজেলার নাইট চৌমুহনী পর্যন্ত বিভিন্ন দোকানে গ্রামীণ ফোন কোম্পানীর সীমের ফ্লেক্সিলোড, রিচার্জ কার্ড ও সীম বিক্রি করেন। প্রতিদিনের মতো সে বৃহস্পতিবার নিজের ব্যক্তিগত মোটরসাইকেলে তাঁর কর্মস্থলে কাজের জন্য যায়। বিকেলে জুড়ী উপজেলার ভূয়াইবাজার থেকে বিভিন্ন দোকানে গ্রামীণফোনের ফ্লেক্সিলোড, , সীমকার্ড, রিচার্জ কার্ড দিয়ে সংগৃহীত প্রায় ১ লাখ ৩২ হাজার টাকা নিয়ে কুলাউড়ায় অফিসে ফেরার পথে পথিমধ্যে জয়চন্ডী ইউনিয়নের কুলাউড়া-জুড়ী সড়কের আছুরীঘাট এলাকায় বিকেল আড়াইটার সময় মোটরসাইকেল আরোহী হেমলেট পরিহিত তিন যুবক তাঁর গতিরোধ করে। এসময় ওই যুবকরা তামিমের সাথে থাকা টাকার ব্যাগ নেয়ার চেষ্টা করে। এসময় তামিম ব্যাগ দিতে রাজি না হলে ওই ছিনতাইকারীরা প্রথমে তাঁর মাথায় আঘাত করলে সে মাঠিতে লুঠিয়ে পড়ে। পরে ছিনতাইকারীরা তাকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এসময় তামিমের হাত, বুক ও পিঠে মারাত্মক জখম হয়। ছিনতাইকারীরা তার সাথে থাকা টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়ে। পরে স্থানীয় লোকজন আহত তামিমকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে তামিমের বুক ও পিঠে আটটি সেলাই লাগে।

আহত গ্রামীণফোন কর্মী তামিম বলেন, প্রতিদিনের মতো অফিসের কাজে যাই। কাজ শেষে অফিসে ফেরার পথে আমার সাইকেল গতিরোধ করে হেলমেট পরিহিত অপরিচিত তিন যুবক। এসময় তারা ছুরিকাঘাত করে আমার সাথে থাকা কোম্পানীর এক লাখ ত্রিশ টাকা নিয়ে যায়। বিষয়টি আমি আমার অফিসের উদ্ধর্তন কর্মকর্তাসহ থানায় গিয়ে লিখিত অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, ধারণা করা হচ্ছে, গ্রামীণফোন সেলস কর্মীদের মধ্যে বিরোধের জেরে এই ঘটনাটি ঘটতে পারে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..