1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিউজিল্যান্ডের আগেই বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৫৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ক্যারিবীয় দ্বিপপুঞ্জের মাটিতে সিরিজ খেলেই বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষে জুলাইয়ের শেষদিকে কিংবা আগস্টের শুরুর দিকে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া। তার পরই নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ।’

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে বসতে চলেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেটি মাথায় রেখেই টুর্নামেন্টের আগে বাংলাদেশ সফর করবে অস্ট্রেলিয়া- এমন প্রতিবেদনই প্রকাশ করেছিল ক্রিকইনফো। তবে ঠিক কবে আসবে বিষয়টি নিশ্চিত করে জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

কয়েকদিন আগেই ইংল্যান্ডের ডেইলি মেইল একটি প্রতিবেদন প্রকাশ করে, বাংলাদেশ সফরের জন্য এবারের দ্য হানড্রেডে অংশগ্রহণ করবেন না ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েলরা। ওই প্রতিবেদনে আরও জানানো হয়, ওয়েস্ট ইন্ডিজ সফর শেষেই ফাঁকা সময়টা কাজে লাগাতে চাইছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

আর ওই সময়টায় বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। তিনটি ওয়ানডে এবং ৩টি টি-টোয়েন্টি খেলতে আইপিএল শেষ করেই ক্যারিবীয় সফরে যাওয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। সূচি অনুযায়ী, নিউজিল্যান্ড আগে সফর করার কথা থাকলেও সূচিতে পরিবর্তন আসায় নিউজিল্যান্ডের আগেই বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া, এমনটাই জানিয়েছেন আকরাম খান।

বাংলাদেশ সফরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। আকরাম খান জানান, তিন ম্যাচের সঙ্গে আরও দুটি ম্যাচ যুক্ত করার সম্ভবনা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..