1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইতালিয়ান ওপেন থেকে বাদ পড়লেন জোকোভিচ

  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৯৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ডেনিস শাপোভালভের বিপক্ষে চলতি আসরের শেষ ১৬ থেকেই বাদ পড়েছিলেন রাফায়েল নাদাল। এবার কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়লেন ছেলেদের এককের এক নম্বর র‌্যাঙ্কিংধারী নোভাক জোকোভিচ।

শুক্রবার হওয়া ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর কানাডার ২১ বর্ষী ফেলিক্স অগার-আলিয়াসিমের বিপক্ষে ৭-৫ ও ৭-৬ (৭-১) ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে জোকোভিচ বিদায় নেন।

ভ্যাকসিন কাণ্ডের জেরে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেনে জোকোভিচ খেলতে পারেননি। ফ্রেঞ্চ ওপেনে তার খেলা নিয়ে সংশয় না থাকলেও ইতালিয়ান ওপেনের শেষ আটে বাদ পড়া সার্বিয়ান তারকা বড় ধাক্কাই খেলেন।

আরেক ম্যাচে ইতালির জান্নিক সিনারকে হারিয়ে ৭-৬ (৭-৫) ও ৬-২ ব্যবধানে হারিয়ে শেষ চারের টিকেট কেটে ফেলেছেন গ্রিসের স্টেফানো সিৎসিফাস। এ বছর অস্ট্রেলিয়ান ওপেনেও এই দুই খেলোয়াড় কোয়ার্টারে মুখোমুখি হয়েছিলেন। শেষ হাসি হেসেছিলেন পঞ্চম বাছাই সিৎসিফাস।

চিলির ক্রিশ্চিয়ান গ্যারিনকে ৭-৫ ও ৬-২ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে উঠেছেন জার্মানির অ্যালেক্সান্ডার জেভেরেভে। অপরদিকে,২১ বারের গ্র্যান্ড স্লাম জয়ী রাফায়েল নাদালকে হারিয়ে চমক দেখানো ২৩ বর্ষী কানাডিয়ান তারকা ডেনিস শাপোভালভকে ৭-৬(৯-৭) ও ৭-৫ ব্যবধানে হারিয়ে সেমিতে পা দিয়েছেন নরওয়ের ক্যাসপার রুড।

প্রথম সেমিফাইনালে অ্যালেক্সান্ডার জেভেরেভের বিপক্ষেও লড়বেন স্টেফানো সিৎসিফাস। দ্বিতীয়টিতে ফেলিক্স অগার-আলিয়াসিমের প্রতিপক্ষ ক্যাসপার রুড।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..