1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গীতিকবি ওসমান শওকত আর নেই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২১৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: অনেক জনপ্রিয় গানের গীতিকার বীর মুক্তিযোদ্ধা ওসমান শওকত আর বেঁচে নেই। আজ (২৬ এপ্রিল) সন্ধ্যায় বনশ্রীর নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি (ইন্না লিল্লাহি… রাজিউন)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গীতিকবি সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক কবির বকুল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে রেখে গেছেন।

প্রয়াতের পারিবারিক সূত্রে জানা যায়, আগামীকাল বাদ জোহর জানাজা শেষে রাজধানীর জুরাইন কবর স্থানে তাঁকে সমাহিত করা হবে। এর আগে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হবে।

ওসমান শওকত বাংলাদেশ টেলিভিশনের প্রধান শিল্প নির্দেশক ছিলেন। তাঁর বেশ কিছু জনপ্রিয় গান রয়েছে। এরমধ্যে ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরীর গাওয়া দুটি গান ‌‘জীবনানন্দ হয়ে সংসারে আজো আমি’ ও ‘এক ফোটা বিষ আজ’সহ ‘সোনামুখ সুই দিয়ে সেলাই করা কাজ’, ‘একটি বজ্র কণ্ঠ থেকে বাঙ্গালির উত্থান’, ‘যখনই আমি সবুজ শ্যামলে শুনি জীবনের গান’ এবং ‘সুখের সংজ্ঞাকে যদি আমি জানতাম’ উল্লেখযোগ্য।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..