1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কুলাউড়ায় পুলিশের বাড়িতে গরু চুরি: গ্রেফতার ৪

  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২
  • ২৮৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের এসআইয়ের বাড়ির গোয়াল ঘর থেকে তিনটি গরু চুরির ঘটনায় ৪ চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার উপজেলার হিংগাজিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ চোরকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান আটক করে জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- হাফিজ মিয়া, নাইম মিয়া, জয়নাল আহমদ ও আনাই মিয়া।

থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ভোররাতে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা কক্সবাজারের উখিয়া থানার এসআই সজিব দেব রায় ও তার বড় ভাই সিদ্ধার্থ শংকর দেব রায়ের বাড়ির গোয়াল ঘর থেকে ষাঁড়সহ তিনটি গরু চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরেরা। বুধবার সকালে সিদ্ধার্থ শংকর গোয়াল ঘরে গরু ছাড়তে গেলে বিষয়টি তার পরিলক্ষিত হলে থানায় একটি মামলা দায়ের করেন তিনি।

পরে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়ের দিকনির্দেশনায় পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র দাস, এসআই নাজমুল ও এএসআই আবু আহম্মেদ সুজন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার হিংগাজিয়াসহ বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৪ চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ওসি বিনয় ভূষন রায় বিষয়টি নিশ্চিত করে জানান, ৪ চোরকে গ্রেপ্তারের পর বিকেলে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..