1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

পেরুতে বাস খাদে পড়ে নিহত ১১, আহত ৩৪

  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ১৬৯ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: দক্ষিণ আমেরিকার দেশ পেরুতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই শিশুসহ অন্তত ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩৪ জন। বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

পেরুর প্রতিরক্ষা বিভাগ জানিয়েছে, গত শনিবার বিকেলে লিমার উত্তরে আনকাস অঞ্চলে একটি বাস উল্টে ৩৩০ ফুট নিচের খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। বাসটি তায়াবাম্বা হাইওয়ে ধরে লা লিবারতাদের উত্তরাঞ্চল থেকে লিমার দিকে যাচ্ছিল।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা রোববার সকাল পর্যন্ত দুর্ঘটনাস্থল থেকে আহত ও নিহতদের উদ্ধার করেছে বলে প্রতিরক্ষা বিভাগের বিবৃতিতে জানানো হয়েছে। আহতদের সিহুয়াস প্রদেশের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কর্তৃপক্ষ দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে।

এএফপির প্রতিবেদনে বলা হয়েছে, গাড়ির দ্রুত গতি ও খারাপ রাস্তার কারণে পেরুতে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। গত ফেব্রুয়ারিতেও পেরুর উত্তরাঞ্চলীয় শহর তায়াবাম্বাতে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ২০ জনের প্রাণহানি ঘটেছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..