1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নতুন সিনেমার পোস্টারে সামান্থা-বিজয়

  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৩৩৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: পাথরের ওপর বসে আছেন সামান্থা রুথ প্রভু ও বিজয় দেবরকোন্ডা। সামান্থার পরনে শাড়ি, সিঁথিতে টিকলি, কানে দুল, গলায় হার। বিজয়ের জামার সঙ্গে বাঁধা সামান্থার আঁচল। তার চোখে-মুখে বয়ে যাচ্ছে আনন্দের ঢেউ। বিপরীত পাশে বসে থাকা বিজয়ের দিকে চেয়ে আছেন সামান্থা। কিন্তু ঠোঁটে সিগারেট নিয়ে স্থির দৃষ্টিতে চেয়ে আছেন বিজয়।

সোমবার (১৬ মে) প্রকাশিত বিজয়-সামান্থার ‘খুশি’ সিনেমার পোস্টারে এমন লুকে ধরা দিয়েছেন এই জুটি। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন শিবা নির্বাণ। আগামী ২৩ ডিসেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নর ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। সিনেমার পোস্টার শেয়ার করে সামান্থা-বিজয় লিখেছেন, আনন্দ-হাসি, ভালোবাসা ও পারিবারিক বন্ধন হলো—‘খুশি’।

এ সিনেমায় আরো অভিনয় করছেন—জয়রাম, সচিন খেদেকার, মুরালি শর্মা, লক্ষ্মী, আলী, রোহিনি, শ্রীকান্ত প্রমুখ। মিথরি মুভি মেকারের ব্যানারে এ সিনেমা প্রযোজনা করছেন নবীন ও রবি শঙ্কর।

এবারই প্রথম নয়, এর আগে জুটি বেঁধে অভিনয় করেছেন সামান্থা-বিজয়। নাগ অশ্বিন পরিচালিত ‘মহানতি’ সিনেমায় দেখা যায় তাদের। ফের সামান্থার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..