1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বড়লেখায় চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার : গ্রেফতার ৪

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৭০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার পশ্চিম ঘোলসা গ্রাম থেকে প্রায় দেড় মাস পূর্বে চুরি হওয়া একটি মোটরসাইকেল সোমবার রাতে পৌরশহর থেকে থানা পুলিশ উদ্ধার করেছে। আরোহীসহ তার দেয়া তথ্যে পুলিশ ৪ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারো পাঠানো হয়েছে।

এরা হলো- বড়লেখার পানিধার বরইতলীর বশারত আলীর ছেলে আলী হাসানাত, মুড়িরগুলের একরাম আলী চৌধুরীর ছেলে শাহ্ রিয়াজ চৌধুরী রুহিত, জুড়ীর ভবানীপুরের আব্দুল মুনিমের ছেলে আল আমিন ও ভোগতেরার মৃত রমজান আলীর ছেলে আফিয়ান আহমদ।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গত ১২ মার্চ রাতে পশ্চিম ঘোলসা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে মোক্তাদির হোসেন মুন্নার অনটেষ্ট ১৫০ সিসির একটি মোটর সাইকেল চুরি হয়। চুরির ঘটনায় তিনি থানায় মামলা করেন। সোমবার রাতে পৌরশহরের ডাকবাংলো রোড এলাকা থেকে এসআই ইয়াকুব হোসেন উক্ত চোরাই মোটর সাইকেলসহ আলী হাসানাতকে আটক করেন। পরে তার দেয়া তথ্যানুযায়ী আরো ৩ জনকে আটক করা হয়। এরা সকলেই আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..