1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার : গ্রেফতার ৪

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৪৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার পশ্চিম ঘোলসা গ্রাম থেকে প্রায় দেড় মাস পূর্বে চুরি হওয়া একটি মোটরসাইকেল সোমবার রাতে পৌরশহর থেকে থানা পুলিশ উদ্ধার করেছে। আরোহীসহ তার দেয়া তথ্যে পুলিশ ৪ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারো পাঠানো হয়েছে।

এরা হলো- বড়লেখার পানিধার বরইতলীর বশারত আলীর ছেলে আলী হাসানাত, মুড়িরগুলের একরাম আলী চৌধুরীর ছেলে শাহ্ রিয়াজ চৌধুরী রুহিত, জুড়ীর ভবানীপুরের আব্দুল মুনিমের ছেলে আল আমিন ও ভোগতেরার মৃত রমজান আলীর ছেলে আফিয়ান আহমদ।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গত ১২ মার্চ রাতে পশ্চিম ঘোলসা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে মোক্তাদির হোসেন মুন্নার অনটেষ্ট ১৫০ সিসির একটি মোটর সাইকেল চুরি হয়। চুরির ঘটনায় তিনি থানায় মামলা করেন। সোমবার রাতে পৌরশহরের ডাকবাংলো রোড এলাকা থেকে এসআই ইয়াকুব হোসেন উক্ত চোরাই মোটর সাইকেলসহ আলী হাসানাতকে আটক করেন। পরে তার দেয়া তথ্যানুযায়ী আরো ৩ জনকে আটক করা হয়। এরা সকলেই আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..