1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ‘স্বপ্নের ফেরিওয়ালা’র বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২২২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউনে কর্মহীন, অসহায় ও হতদরিদ্র প্রায় অর্ধশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আর্তমানবতার সেবায় নিয়োজিত সংগঠন ‘স্বপ্ন ফেরিওয়ালা’। সংগঠনের সদস্যদের নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী প্যাকেটজাত করে (প্যাকেটে ২কেজি চাল, ১কেজি পেয়াঁজ, আধা লিটার তেল, আধা কেজি চিনি, আধা কেজি চানা, ১প্যাকেট সেমাই) বিতরণ করা হয়। সংগঠনের সদস্যরা গত সোমবার (২৬ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত এসব খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক সজীব দেবরায়, সহ-সভাপতি শাহ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মোস্তাকিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক নাহিদ চৌধুরী, সদস্য রেদওয়ান অর রশীদ ভ‚ইয়া, বিলাত আলীসহ কমিটির অন্যান্য সদস্যরা।
সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাকিন আহমেদ বলেন, করোনার ২য় ঢেউয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারিভাবে সর্বাত্নক লকডাউনের বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এতে কাজ হারিয়ে চরম বিপাকে পড়েছেন দিনমজুর, শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষজন। সংসার চালাতে গিয়ে হিমশিম খাচ্ছেন তারা। কমলগঞ্জের কর্মহীন এসব অসহায় ও হতদরিদ্র প্রায় অর্ধশত পরিবারের মধ্যে আমাদের সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের সাধ্যমত পর্যায়ক্রমে আরো বিতরন করা হবে। দেশের এই সংকটাপন্ন পরিস্থিতিতে অসহায়দের পাশে উচ্চবৃত্তদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..