1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় আরও ২২৮ মৃত্যু, শনাক্ত ১১,২৯১  

৮ বছরের শিশু সুমা কে পানিতে ফেলে হত্যা

  • আপডেট টাইম : রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ৬১ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজর সদর উপজেলার দিশালোক গ্রামের মকবুল মিয়ার মেয়ে সুমা বেগম (৮) এর লাশ তাদের বাড়ির পুকুর থেকে উদ্ধার করেছে স্থানীয় মৌলভীবাজার মডেল থানার পুলিশ গত ১৪/০৪/২০১৮ইং সকাল ১১.৩০ ঘটিকার সময়। উদ্ধার অভিযানে নেতৃত্বদানকারী পুলিশ অফিসার এস আই তাপশ দৈনিক মৌমাছি কন্ঠকে জানান দিশালোক গ্রামের মকবুল মিয়া সকাল ১১.০০ ঘটিকায় থানায় ফোন করে জানান বাড়ির পুকুরে তাহার মেয়ে সুমা বেগম এর লাশ দেখা যাচ্ছে তাই পুলিশ আসিয়া লাশটি উদ্ধার করার জন্য তিনি অনুরোধ করেন। তখন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ সোহেল আহাম্মদ এর নির্দেশে আমার নেতৃত্বে আট জন পুলিশ সদস্য ঘটনাস্থলে পৌছি এবং ১১.৩০ ঘটিকার সময় ভিকটিম সুমা বেগম (৮) এর লাশ মকবুল মিয়ার পুকুরের পানি থেকে উদ্ধার করি। লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশের ময়নাতদন্তের জন্য লাশটি ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, মৌলভীবাজার প্রেরন করি।

এই হত্যা কান্ডের সাথে মকবুল মিয়ার ভাতিজা মোঃ মামুন আহমদ জড়িত বলে মকবুল মিয়া দৈনিক মৌমাছি কন্ঠ কে জানান। মকবুল মিয়া বাদী হয়ে তাহার ভাতিজা মোঃ মামুন আহমদ কে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় গত ১৪/০৪/২০১৮ইং একটি হত্যা মামলা দায়ের করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, মকবুল মিয়ার ভাই মোঃ আব্দুল মওলা দীর্ঘদিন সৌদি আরব থাকিয়া অনেক টাকা পয়সা আয় করেন এবং অনেক জায়গা সম্পত্তি বানান, মোঃ আব্দুল মওলা সৌদি আরব থেকে সকল টাকা পয়সা ছোট ভাই মকবুল মিয়ার কাছে পাঠাতেন আর মকবুল মিয়া জায়গা সম্পত্তি ক্রয় করতেন।

সৌদি আরব দীর্ঘদিন থাকার পর ষ্টোক করে অসুস্থ হয়ে দেশে আসেন ২০১৬ সালে। দেশে আসার পর ছোট ভাই মকবুল মিয়ার কাছে সম্পত্তির হিসাব চাওয়ায় শুরু হয় দু ভাইর মধ্যে দ্বন্ধ। ছোট ভাই মকবুল মিয়া বর্তমান ক্ষমতাশীন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থাকায় এবং তাহার দুই ছেলে ক্ষমতাশীন দল আওয়ামীলীগের রাজনীতি করায় ক্ষমতার দাপট দেখাইয়া বড় ভাই মোঃ আব্দুল মওলার সম্পত্তি আত্মসাৎ করে রেখেছেন এবং সম্পত্তি নিয়া কথা বল্লে শুরু হয় বড় ভাই মোঃ আব্দুল মওলা ও ছেলে মোঃ মামুন আহমদ এর উপর নির্যাতন। অবশেষে বড় ভাই মোঃ আব্দুল মওলা বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্য অবস্থায় হার্ট এ্যাটাক করে মারা যান বিগত ২০/০১/২০১৭ সালে। বড় ভাই মোঃ আব্দুল মওলা মারা যাওয়ার পর থেকে তাহার ছেলে মোঃ মামুন আহমদ এর উপর শুরু হয়
তাহার চাচা ও চাচাতো ভাইর নির্যাতন।

মোঃ মামুন আহমদ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দলের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত থাকায় অপরদিকে তাহার চাচা মকবুল মিয়া ও মকবুল মিয়ার ছেলেরা ক্ষমতাশীন দল আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত থাকায় ক্ষমতার দাপটে মোঃ মামুন আহমদ সহ তাহার পরিবারের উপর অত্যাচার নির্যাতন করে যাচ্ছে মকবুল মিয়া ও তাহার ছেলেরা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..