1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ক্রমশ ঘোলাটে হচ্ছে পি কে হালাদার ইস্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৬২ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: ক্রমশ ঘোলাটে রূপ ধারণ করছে পি কে হালাদার ইস্যু। এখনো উত্তর মেলেনি অনেক প্রশ্নের। হাজার কোটি টাকা পাচারকারী পি কে হালদারের অন্যতম সহযোগী স্বপন মৈত্র।

পশ্চিমবঙ্গে পি কে হালাদারের অন্যতম সহযোগী সুকুমার মৃধার ভাগনে, স্বপন মিত্র ও উত্তম মিত্রের বাসাতেই আশ্রয় নিয়েছিলেন তিনি। গত শনিবার এই বাসা থেকেই আটক হন, স্বপন মৈত্র, উত্তম মৈত্র ও পি কে হালদার।

এদিকে দুদকের এজহারভুক্ত আসামি হওয়ার পর এখনো গ্রেপ্তার করা হয়নি অর্থপাচার কাণ্ডের অন্যতম সহযোগী স্বপন মৈত্রের স্ত্রী পূর্ণিমা মৈত্র। আরেক সহযোগী উত্তম মৈত্রের স্ত্রী রচনা মৈত্র প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন পশ্চিমবঙ্গে। অনিয়ম করে নিয়েছেন দ্বৈত নাগরিকত্ব।

অভিযোগ উঠেছে, পশ্চিমবঙ্গ পুলিশের সহায়তায় এতোদিন আত্মগোপনে ছিলেন পি কে হালদার ও তার সহযোগীরা।

অশোকনগরের ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের দাবি, অর্থপাচার কেলেঙ্কারি হোতারা অল্প কিছুদিন হলো এই এলাকায় এসেছে। ভোটার তালিকার কাগজপত্র ঘেঁটে দেখা যায়, ২০২২ সালেই বারাসাত থেকে নাম বদলি করেছেন তারা।

উল্লেখ্য, গত ১৪ মে ভারতের কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর চব্বিশ পরগনা জেলার অশোক নগরের একটি বাড়ি থেকে পি কে হালদার ও তার পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতে হাজির করলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। মঙ্গলবার (১৭ মে) তার বিরুদ্ধে আরও ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন কলকাতার একটি আদালত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..