1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ভাইকে হত্যার অভিযোগে কন্নড় নায়িকা আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৩৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভাই রাকেশ কাটওয়ে (৩২)-কে টুকরো টুকরো করে কেটে হত্যার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন দক্ষিণ ভারতের কন্নড় ছবির জনপ্রিয় নায়িকা শানায়া কাটওয়ে। অভিনেত্রীকে আটক হুব্বাল্লি গ্রামীণ পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

দেশটির সংবাদমাধ্যম জানায়, রাকেশের হত্যার পর ধারওয়াড় জেলা পুলিশের তরফে সংশ্লিষ্ট মামলার চার সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তদের জেরা করার পর এই হত্যার পেছনে শানায়ার জড়িত থাকার তথ্য-প্রমাণ পুলিশের হাতে আসে।জানা যায়, এক অভিযুক্ত ২১ বছরের নিয়াজাহমেদ কাটিগরের সঙ্গে প্রেম সম্পর্কের রয়েছে শানায়ার। আর এই সম্পর্ক নিয়েই আপত্তি জানিয়েছিল ভাই, এর জেরেই নিয়াজাহমেদ প্রেমিকার সঙ্গে মিলে রাকেশ কাটওয়েকে হত্যার চক্রান্ত করে।রাকেশকে তার বাড়িতেই খুন করা হয়, ঘটনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর নিয়াজাহমেদ কাটিগর এবং বাকি তিন অভিযুক্ত রাকেশের মৃতদেহের অংশগুলো পৃথকভাবে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়ে আসে।

শানায়া কাটওয়েকে গ্রেপ্তার করা হয় গত বৃহস্পতিবার, আপাতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন এই কন্নড় অভিনেত্রী।কন্নড় ছবি ‘ইদাম প্রেমাম জীবানাম’-এর মাধ্যমে ২০১৮ সালে রূপালি পর্দায় পা রাখেন শানায়া। সম্প্রতি অ্যাডাল্ট কমেডি ছবি ‘অন্দু ঘনটেয়া কাথে’তে দেখা যায় তাকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..