1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চাঁদপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে দুই পরীক্ষার্থী নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ২৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: চাঁদপুরে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরিক্ষার দুই পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট এলাকার মিয়ারবাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে ফাতেমা আলম (২৪) ও একই উপজেলার হোসেন পাটওয়ারীর ছেলে আবদুল্লাহ (২৫)। তারা দুজনই পরীক্ষা দিতে হাজীগঞ্জ থেকে অটোরিকশায় করে চাঁদপুর আলআমিন স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন।

স্থানীয় বেলায়েত গাজী জানান, হাজীগঞ্জ থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী অটোরিকশা ও হাজীগঞ্জগামী পিকআপটি ঘোষেরহাট এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমা আলম মারা যান। অটোরিকশায় থাকা ৩ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক আবদুল্লাহকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আনিসুর রহমান বলেন, দুর্ঘটনায় আহত আবদুল্লাহ নামের যুবককে হাসপাতালে আনার পর মারা যান। আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, মরদেহ দুটি থানায় আনা হয়েছে। তাদের পরিবারের লোকজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। দুর্ঘটনার পর চালকরা পালিয়েছেন। তবে যান দুটি জব্দ করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..