1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কান চলচ্চিত্র উৎসবে লাল গাউনে নজর কাড়লেন দীপিকা

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৩৬০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: কান চলচ্চিত্র উৎসবে দীপিকা পাড়ুকোনের পোশাক দেখে সবাই অবাক হচ্ছেন! কানের প্রথম দিনেই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন দীপিকা।

প্রেডকার্পেটে তিনি হাঁটেন কালো ও সোনালি রঙের স্ট্রাইপ সিকুইন শাড়ি পরে। তার এই লুক সবার নজর কাড়ে। বিদেশের মাটিতেও দেশের ঐতিহ্য রক্ষায় তার শাড়ির পরার সাহসিকতার প্রশংসা করেন সবাই।

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে দীপিকা পরেন লাল রঙের একটি চমৎকার গাউন। লুই ভিতোঁর একটি কাস্টোম মেড ড্রেস পরে লাল গালিচায় হাঁটেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

ফ্রান্সের জনপ্রিয় ফ্যাশন হাউজ লুই ভিতোঁর কাস্টোম ক্রিয়েশন পরে দীপিকা সবাইকে চমকে দেন। সম্প্রতি দীপিকা এই লাক্সারি ফ্যাশন হাউজের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হয়েছেন। এমনকি এলভির ডফিন ব্যাগের ক্য়াম্পেইনেও দেখা গেছে তাকে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কানের রেড কার্পেটে লাল পোশাক পরা ছবি শেয়ার করলেন দীপিকা। তার ভুক্তকুলও লাল এই গাউনের প্রশংসা করেছেন। তার পোস্টে উপছে পড়ছে লাখ লাখ লাইক ও কমেন্ট।

দীপিকা এই পোস্টে লুই ভিতোঁকে ট্যাগ করতে ভোলেননি। কারটায়ারের থেকে জুয়েলারি নিয়েছেন দীপিকা। সেলেব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি তার লুকটি স্টাইল করেছেন।

দীপিকার এই এলভি গাউনটি কাস্টোম ক্রিয়েশন। গাউনের স্প্যাগেটি স্ট্র্যাপ ড্রেসটিকে দু’দিক থেকে সাপোর্ট দিয়েছিল। এর নেকলাইনটিও ছিল অসাধারণ। প্লাঙ্গিং ভি নেকলাইনে দীপিকাকে দারুণ মানিয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..