1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

হজে যাচ্ছেন মুশফিক, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলবেন না

  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শ্রীলংকা টেস্টে দারুণ পারফর্ম করছেন মুশফিকুর রহিম। সেঞ্চুরি হাঁকিয়েছেন ইতোমধ্যে। সেই মুশফিককেই পাওয়া যাবে না ওয়েস্ট ইন্ডিজ সফরে।

না ইনজুরি বা দল থেকে বাদ পড়ার কোনো ঘটনা ঘটেনি। মুশফিক নিজে থেকেই যাচ্ছেন না উইন্ডিজ সফরে। পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সেই সফর থেকে ছুটি নিয়েছেন তিনি।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের শীর্ষস্থানীয় পরিচালক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

চলতি বছরের হজ অনুষ্ঠিত হবে আগামী ৭ থেকে ১২ জুলাই। সেই হজ পালনের জন্য উইন্ডিজ সফর থেকে ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে চিঠি দিয়েছেন মুশফিক। বোর্ডের পক্ষ থেকে মুশফিকের ছুটির আবেদন মঞ্জুরও করা হয়েছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

যদিও উইন্ডিজ সফরের সূচি এখনো চূড়ান্ত হয়নি। তবে প্রাথমিক সূচি অনুসারে টেস্ট সিরিজ দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। আগামী ১৬ ও ২৪ জুন টেস্ট দুটো হবে যথাক্রমে ডমিনিকা আর সেন্ট লুসিয়ায়।

টেস্টের পর হবে টি-টোয়েন্টি সিরিজ। ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। প্রথম দুই ম্যাচ হবে ডমিনিকায়, শেষ ম্যাচ হবে গায়ানায়। সেখানেই আগামী ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ওয়ানডে দিয়ে শেষ হবে বাংলাদেশ দলের উইন্ডিজ সফর।

ইনজুরির কারণে উইন্ডিজ সফরে থাকছেন না তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও নাঈম হাসান। এবার এ তালিকায় মুশফিকের নামও যোগ হলো, তবে ভিন্ন কারণে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..