1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

আইপিএলের প্লে-অফে খেলা হলো না মোস্তাফিজদের

  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ৩৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে-অফে খেলতে হলে অবশ্যই মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জিততে হতো মোস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালসকে। মুম্বাইয়ের বিপক্ষে সেই সুযোগও সৃষ্টি করেছিল দলটি। কিন্তু শেষ পর্যন্ত নিজেদের ভুলে পরাজয় নিয়েই মাঠ ছেড়েছে দিল্লি । সে সঙ্গে আইপিএলের এবারের মৌসুম থেকেও বিদায় নিয়েছে মোস্তাফিজরা। শেষ চারে খেলতে না পারা দিল্লি ক্যাপিটালস পয়েন্ট তালিকার পাঁচে থেকে আসর শেষ করেছে।

শনিবার (২১ মে) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৫৯ রান তুলে দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে ১৯ ওভার ১ বলে পাঁচ উইকেটের জয় পায় রোহিত শর্মার মুম্বাই।

দিল্লির দেয়া ১৬০ রানের লক্ষ্যে খেলতে নেমে পাওয়ারপ্লেতে মাত্র ৩৩ রান মুম্বাই। এরমধ্যে রোহিত ১৩ বলে মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন। এরপর ইশান কিষাণ ও ডেওয়াল্ড ব্রেভিস দ্বিতীয় উইকেটে ৫১ রানের জুটি গড়ে মুম্বাইকে ম্যাচে ফেরান। ইশান ব্যক্তিগত ৪৮ রান করে আউট হয়ে ফিরলে ভাঙে জুটিটি।

এদিকে দিল্লি অধিনায়ক ঋষভ ব্রেভিসের সহজ ক্যাচ মিস করে ম্যাচে প্রথম ভুল করেন। দলীয় ৯৫ রানে ব্রেভিস (৩৭) ফেরার পর ম্যাচের সবচেয়ে বড় ভুল করে বসেন ঋষভ। সেই মুহূর্তে মাঠে নামা টিম ডেভিডের ব্যাটের কানা ছুঁয়ে ক্যাচ ধরলেও আবেদনে সাড়া দেননি আম্পায়ার। সেই মুহূর্তে দুটি রিভিউ থাকলেও রিভিউ নেননি ঋষভ।

পরবর্তীতে ডেভিড মাত্র ১১ বলে ৪ ছয় ও ২ চারে ৩৪ রান করে ম্যাচ নিজেদের হাতে নিয়ে নেন। শেষদিকে রামানদিপ ১৩ ও তিলক ভার্মা ২১ রান করে মুম্বাইয়ের ৫ উইকেটের জয় নিশ্চিত করেন। এই জয়ে এবারের আইপিএলে ৪ জয়ে ৮ পয়েন্ট পেলেও তালিকার শেষেই রয়েছে দলটি।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নামে দিল্লি। এই ম্যাচেও দিল্লি একাদশে জায়গা হয়নি টাইগার পেস তারকা মোস্তাফিজের। এদিন ব্যাটিংয়ে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি দিল্লির। ৫০ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বসে দলটি। ওপেনার ডেভিড ওয়ার্নার ৫ রানে ও ইনফর্ম ব্যাটসম্যান মিচেল মার্শ প্রথম বলে শূন্য রানে ফেরেন। দিল্লির আরেক ওপেনার ২৪ রান করলেও বল খেলেন ২৩টি।

৪ উইকেট হারিয়ে রোভম্যান পাওয়েলকে নিয়ে দলকে ম্যাচে ফেরান অধিনায়ক ঋষভ। এই দুই ব্যাটসম্যান পঞ্চম উইকেট জুটিতে ৭৫ রান যোগ করেন। ৩৯ রান করে ঋষভ ফিরলে ভাঙে জুটিটি। রোভম্যানও অবশ্য আর বেশি এগোতে পারেননি। ৪ ছক্কায় ৪৩ রান করে বুমরাহর ডেডলি ইয়র্কারে ফেরেন এই ক্যারিবিয়ান। শেষদিকে আক্সার প্যাটেল ১০ বলে করেন ১৯ রান। মুম্বাইয়ের পক্ষে বুমরাহ মাত্র ২৫ রানে ৩ উইকেট শিকার করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..