1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলের নবাগত ইউএনও ও এসিল্যান্ডের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সনাক নেতৃবৃন্দের

  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১৮৪ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন ও সহকারী কমিশনার (ভূমি) স›দ্বীপ তালুকদারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন সনাক শ্রীমঙ্গল নেতৃবৃন্দ। রবিবার সকালে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশল বাংলাদেশ টিআইবি’র সহযোগীতায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গলে পুর্ণগঠিত কমিটির সভাপতি শিক্ষক দ্বীপেন্দ্র ভট্টাচার্যের নেতৃত্বে কর্মকর্তাদের পৃথক পৃথক ভাবে নিজ নিজ দপ্তরে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন।
প্রথমে শ্রীমঙ্গলের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন ও পরে সহকারী কমিশনার (ভূমি) স›দ্বীপ তালুকদার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন।
এসময় উপস্থিত ছিলেন সনাক সদস্য শিক্ষিকা কবিতা রানী দাস, রহিমা বেগম,সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ, সাংস্কৃতিককর্মী মো: দেলোয়ার হোসেন, সমাজকর্মী এস এ হামিদ ও টিআইবি এরিয়া কোÑঅডিনেট পারভেজ কৈরী।
মতবিনিময়ে টিআইবি এর নতুন প্যাক্ট প্রকল্পের বিভিন্ন কার্যক্রম নিয়ে উপজেলার উপজেলা প্রধান ও ভুমি প্রধানের সাথে আলোচনা করেন।
মতবিনিময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন ও সহকারী কমিশনার (ভূমি) স›দ্বীপ তালুকদারদ্বয় সনাক টিআইবি’র কার্যক্রমের ভুয়ুসী প্রসংশা করে. তারা অংশগ্রহণ করার জন্য আগ্রহ প্রকাশ ও সর্বাত্তক সহযোগীতার আশ^াস প্রদান করছেন। মতবিনিময় শেষে দুই কর্মকর্তাকে টিআইবি’র বিভিন্ন প্রকাশনা নোট বুক ও ডেস্ক ক্যালেন্ডার প্রদান করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..