1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

পিএসএলে দল পেলেন সাকিব-মাহমুদউল্লাহ-লিটন

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৩৫ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আবারও সুযোগ পেলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মিস্টার ডিপেন্ডেবল মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমবারের মতো এই টি-২০ টুর্নামেন্টে দল পেয়েছেন আরেক টাইগার ক্রিকেটার লিটন দাস।

মঙ্গলবার ভার্চুয়াল নিলামে টাইগার ক্রিকেটারদের নাম ঘোষণা করা হয়। পিএসএল-এ লাহোর কালান্দার্স নিজেদের করে নিয়েছেন সাকিব আল হাসানকে। আর মুলতান সুলতানের জার্সিতে দেখা যাবে মাহমুদুল্লাহ রিয়াদকে এছাড়া লিটন দাসকে দলে ভিড়িয়েছে করাচি কিংস।

করোনার কারণে গত মার্চে স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। মাত্র ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হবার পরেই আসে ঘোষণা। এর কারণ ছিল, এক দলের বেশ কয়েকজন খেলোয়াড় ও স্টাফের করোনা আক্রান্ত হওয়ায়।

আগামী জুনে শুরু হতে যাচ্ছে স্থগিত হওয়া পিএসএল। বাকি ম্যাচগুলোর জন্য নতুন করে খেলোয়াড় নিলামের আয়োজন করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ষষ্ঠ আসরের নিলামে বাংলাদেশ বেশ কয়েকজন ক্রিকেটারের নাম থাকলেও কোনো ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখায়নি দলে নিতে। এবার ৫ টাইগার ক্রিকেটার ছিলেন নিলামে।

পিএসএলের এই মধ্যবর্তী প্লেয়ার্স ড্রাফটে নাম উঠেছিল ৭ বাংলাদেশি ক্রিকেটারের। সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ ও লিটন দাস দল পেলেও দল পাননি বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। তামিম ছাড়াও দল পাননি পেসার তাসকিন আহমেদ ও অলরাউন্ডার সাব্বির রহমান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..