1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ম্যাডোনাকে ব্যান করল ইনস্টাগ্রাম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৩৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : পপ গান বিশ্বজুড়ে জনপ্রিয় করার পেছনে যাদের অবদান বেশি তাদের মধ্যে উল্লেখযোগ্য একজন বিখ্যাত পপ তারকা ম্যাডোনা। তার হ্যাং আপ, মেটিরিয়াল গার্ল, ফ্রোজেন গানের সঙ্গে তাল মেলাননি, এরকম ব্যক্তির সংখ্যা বোধ হয় খুব কমই রয়েছে। কিন্তু খ্যাতি, প্রতিপত্তি, জনপ্রিয়তার সঙ্গেই ম্যাডোনার সঙ্গে সমানভাবে হেঁটেছে বিতর্কও।

তার ব্যক্তিগত সম্পর্ক থেকে কাজের ক্ষেত্র সব জায়গায় উঠেছে একাধিক বিতর্কের ঝড়। কিন্তু এবার তিনি বিতর্কে জড়ালেন নিজের ছবি পোস্ট করা নিয়ে। আর যা নিয়েই এখন তোলপাড় নেট মাধ্যম।

স্যোশাল মিডিয়া জায়ান্ট ইনস্টাগ্রামে নিজেদের সব রকমের ছবি পোস্ট করে থাকেন তারকারা। আর এই সাইটে কত সংখ্যক ভক্ত তারকাদের ফলো করছেন তার ওপর নির্ণয় হয় সেই তারকার জনপ্রিয়তার পরিমাণ। ব্যতিক্রম নন পপ তারকা ম্যাডোনাও। বরাবরই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নানা রকমের ছবি ও ভিডিও পোস্ট করেন তারকা। কিন্তু সম্প্রতি পপ তারকার প্রকাশিত একটি লাইভ ভিডিও এবং ছবি পোস্ট করতেই হয়েছে বিপত্তি, যার ফলে ইনস্টাগ্রামের কড়া পদক্ষেপের মুখে পড়তে হয়েছে তারকাকে।

আপাতত তিনি ইনস্টাগ্রামে লাইভ করতে পারবেন না। কমিউনিটি স্ট্যান্ডার্ড লঙ্ঘন করায় এ সাজার মুখে পড়লেন জনপ্রিয় পপ তারকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..