1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মৌলভীবাজারের জেলা প্রশাসক এর সাথে অস্ট্রেলিয়ান হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১০২ বার পঠিত

ষ্টাফ রিপোটার :: মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সাথে আজ ২৪ মে ২০২২ খ্রিঃ সকাল ১০:৩০ ঘটিকায় বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরিমি ব্রুআর জেলা প্রশাসকের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় অস্ট্রেলীয়ান হাইকমিশনারের সহধর্মিণী ক্যাথেরিন হেরিংটন এবং ফার্স্ট সেক্রেটারি কেট স্যাংস্টার উপস্থিত ছিলেন। এছাড়াও উপ-পরিচালক, স্থানীয় সরকার, মৌলভীবাজার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।
অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে জেলা প্রশাসক অস্ট্রেলিয়ান হাইকমিশনারের অবগতির জন্য মৌলভীবাজার জেলা প্রশাসনের কার্যক্রম সম্পর্কে সম্যক ধারণা প্রদান করেন। সেই সাথে মৌলভীবাজার জেলার চা শিল্প ও চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন, জেলার ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠী এবং জেলার প্রাকৃতিক সৌন্দর্য ও পর্যটন শিল্প নিয়ে আলোচনা হয়েছে। আলোচনা শেষে জেলা প্রশাসক অতিথিদের জেলার ব্র্যান্ড বুক স্যুভেনির হিসেবে তুলে দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..