1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

করণ-কার্তিকের ঝগড়া, ঘনিষ্ঠ সূত্রে যা জানা গেল

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৩৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: একরকম হঠাৎ করেই দোস্তানা ২ সিনেমা থেকে বাদ দেয়া হয় সময়ের আলোচিত বলিউড নায়ক কার্তিক আরিয়ানকে। বিষয়টি নিয়ে সরগরম হয়ে ওঠে বলিপাড়া। সিনেমাটি থেকে কার্তিককে বাদ দেয়ার সুস্পষ্ট কারণ জানায়নি করণ জোহর। অন্যদিকে কার্তিকও এ নিয়ে মুখ বন্ধ রেখেছেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এই ঝগড়ার কারণ জানিয়েছে। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, কার্তিক দোস্তানা ২ সিনেমায় চুক্তিবদ্ধ হন ২০১৯ সালে। তখন এ নায়কের পারিশ্রমিক ছিল কমপক্ষে ২ থেকে ৩ কোটি রূপি। কিন্তু বর্তমানে কার্তিকের মার্কেট ভ্যালু অন্তত ১০ কোটি।

কার্তিক দোস্তানা ২ সিনেমায় তার পারিশ্রমিক বর্তমান সময় অনুযায়ী দেয়ার অনুরোধ করেন। এ অনুরোধ করণের কাছে খুবই অপেশাদার আচরণের মতো মনে হয়। তবে তিনি চেষ্টা করেন কার্তিককে অন্যভাবে কিছু সুবিধা দেয়ার।

মি. লেলে নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য কার্তিককে প্রস্তাব দেন করণ। কার্তিকও রাজি হন। কিন্তু কোনো নোটিশ ছাড়াই কার্তিককে বাদ দিয়ে সেই সিনেমায় নেয়া হয় ভিকি কুশলকে। ধর্ম প্রোডাকশনের আরেকটি সিনেমা যোদ্ধা; সেখানে শহীদ কাপুরকে নেয়া হয়েছিল। পরে শহীদ সিনেমাটি ছেড়ে দেন। কার্তিক আশা করেছিলেন চরিত্রটি তাকে দেয়া হবে, কিন্তু তা হয়নি।

এর পর করণ একটি ক্রিকেট খেলা নির্ভর সিনেমায় কার্তিককে কাজ করতে বলেন। কার্তিক রাজি হন এবং দ্রুত চুক্তির দাবি করেন। এক পর্যায়ে কার্তিক জানিয়ে দেন যে, ক্রিকেট খেলা নির্ভর সিনেমায় চুক্তি না হলে তিনি দোস্তানা ২ সিনেমার শুটিং শুরু করবেন না। দ্বন্দ্ব আরও বেড়ে যায়।

করণ-কার্তিক একে অপরকে তাদের আচরণের মাধ্যমে আহত করার কারণে যে অবিশ্বাস তৈরি হয়েছে, তারই ফল দোস্তানা ২ থেকে কার্তিকে বাদ পড়া। এই জল কোথায় গিয়ে গড়াবে কে জানে!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..