1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বৃষ্টির কারণে খেলা শুরু ৪টায়

  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৩৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : অবশেষে ফুরোলো অপেক্ষা। বৃষ্টির কারণে তিন ঘণ্টা হারিয়ে যাওয়ার পর বিকেল ৪টায় শুরু হচ্ছে তৃতীয় সেশনের খেলা। পুরো দ্বিতীয় সেশনই ভাসিয়ে নিয়েছে বৃষ্টি। তৃতীয় সেশন শুরুর স্বাভাবিক সময় ছিল দুপুর ৩টা। কিন্তু সেটিও এক ঘণ্টা পিছিয়ে শুরু হচ্ছে ৪টায়।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ তৃতীয় দিনের খেলা শুরুর আগেই আকাশে ছিল মেঘের ঘনঘটা। তবু প্রায় নির্বিঘেœই মাঠে গড়ায় প্রথম সেশনের খেলা। দুপুর ১২টা বাজতেই শুরু হয় বৃষ্টি। যা চলতে থাকে দুপুর দুইটা পর্যন্ত।

দুপুর ১২টা ৪০ মিনিট থেকে শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় সেশনের খেলা। কিন্তু বৃষ্টির তোড় বাড়তে থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। দুপুর ২টা ১০ মিনিটে প্রথমবার মাঠ পরিদর্শনে নামেন আম্পায়াররা।

তখন জানিয়ে দেওয়া হয় দ্বিতীয় সেশনে আর খেলা সম্ভব নয়। একেবারে তৃতীয় সেশনে শুরু হবে খেলা। অবস্থা বোঝার জন্য ৩টা বাজে আবার মাঠে নামেন আম্পায়াররা। তখন খেলা শুরুর সময় দেওয়ার বদলে সাড়ে ৩টায় আবারও মাঠ পরিদর্শনের সময় ঠিক করেন তারা।

শেষ পর্যন্ত তৃতীয়বার মাঠ পরিদর্শন শেষে খেলা শুরুর সময় জানান আম্পায়াররা। বিকেল ৪টায় শুরু হয়ে তৃতীয় সেশন শেষ হবে সন্ধ্যা ৬টায়। বৃষ্টির কারণে হারানো সময় কিছুটা পুষিয়ে নেওয়ার জন্যই মূলত বিকেল ৫টার বদলে এক ঘণ্টা বাড়িয়ে দেওয়া হয়েছে আজকের দিনের খেলা।

শুধু তাই নয়, ম্যাচের চতুর্থ ও পঞ্চম দিনের খেলা এগিয়ে আনা হয়েছে ত্রিশ মিনিট করে। অর্থাৎ এ দুই দিন সকাল দশটার বদলে খেলা শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..